Home / চাঁদপুর / চাঁদপুরে অটোবাইক চার্জ দিতে গিয়ে চালকের মৃত্যু : স্ত্রী-শিশু কন্যা আহত

চাঁদপুরে অটোবাইক চার্জ দিতে গিয়ে চালকের মৃত্যু : স্ত্রী-শিশু কন্যা আহত

চাঁদপুরে অটোবাইক চার্জ দিতে গিয়ে চালকের করুণ মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) সোমবার সকালে শহরের পুরাণবাজার পূর্ব শ্রীরামদীতে মোঃ জহির হোসেনের অটো গ্রেজে এ দুঘর্টনাটি ঘটে।

নিহত চালক রহিম মন্ডল (৩২) টাঙ্গাইল জেলার জামতলী তুলশীপুর গ্রামের ওসমান গনি মন্ডলের ছেলে।

এ ঘটনায় তার দুই বছর বয়সী শিশুকন্যা ইভা মনি ও তার স্ত্রী গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থনীয় এলাকার প্রত্যক্ষদর্শীরা জানায়, রহিম মন্ডল দীর্ঘদিন ধরে পুর্ব শ্রীরামদী তার শশুর বাড়ি এলাকায় থেকে তার নিজের অটোবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সে প্রতিদিন সকাল বেলা অটোবাইক নিয়ে বের হওয়ার আগে তার শিশুকন্যা ইভা মনিকে বাইকে উঠাতো।

প্রতিদিনের ন্যায় সোমবার সকালে তার মেয়েকে সাথে নিয়ে গ্রেজে গিয়ে অটোবাইকের চার্জের সংযোগ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তার শিশুকন্যাও বিদ্যুৎস্পষ্ট হয়ে গুরুতর আহত হয়।

পরে অন্যান্য অটোবাইক চালকরা গ্রেজ থেকে অটোবাইক আনতে গিয়ে দেখেন রহিম মন্ডল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে আছেন। তারা তাৎক্ষণিক তারেরর সংযোগ বিচ্ছিন্ন করে তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে তার স্ত্রী স্বামী এবং সন্তানের এমন দুঘর্টনার খবর পেয়ে তাদের দেখতে এসে শোকে কাতর হয়ে দেয়ালের সাথে মাথায় আঘাত করলে তিনিও রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করলে উপ-পরিদর্শক (এসআই) বাপন চক্রবর্তী সর্ঙ্গীয়ফোর্স নিয়ে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়।

উপ-পরিদর্শক (এসআই) বাপন চক্রবর্তী চাঁদপুর টাইমসকে জানায়, ‘নিহতের পরিবারের লোকজন লাশ পোষ্টমটেম না করার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন। তিনি যদি অনুমতি দেন তাহলে পোস্টমটেম ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৩ : ১০ পিএম, ১৬ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Chandpur General Hospital

চাঁদপুর সরকারি হাসপাতালে নানা অনিয়মের কারণে তত্ত্বাবধায়কের প্রতি ক্ষোভ

নানা ...