Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কৃতি শিক্ষার্থী সংর্বধনা

কচুয়ায় কৃতি শিক্ষার্থী সংর্বধনা

কচুয়ায় কৃতি শিক্ষাথী ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংর্বধনা সোমবার (৪ সেপ্টেম্বর )বিকালে দেয়া হয়েছে। উপজেলার সাচার বহুমূখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ ইউনিটি ফর রুরাল সার্ভিসের উদ্যোগে জেএসসি ও এসএসসিতে এ প্লাস বৃত্তিপ্রাপ্ত ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের এ সংর্বধনার আয়োজন করা হয়।

সাচার ডিগ্রি কলেজের অধ্যক্ষ নুরুল আমিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

সংগঠনের সহ-সভাপতি শাহজাহান ও সাবেক সভাপতি জহিরুল ইসলামের যৌথ পরিচালনায় সংর্বধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী,শাহ্বাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান,চাঁদপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আবু ইউছুফ সরকার প্রবন,ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম কবীর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিব মজুমদার প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি তরিকুল ইসলাম। সংবর্ধনা শেষে অবসরপ্রাপ্ত শিক্ষক ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।
একইদিনে ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি সাচার ইউনিয়ন পরিষদ গ্রাম আদালত কার্যক্রম উদ্বোধন ও সাচার জগন্নাথ ধাম পূজা ও সাংস্কৃতিক কার্যালয়ের ভবন নির্মাণের ৫০ লাখ টাকার অনুদান প্রদান করেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
আপডেট,বাংলাদেশ সময় ৯:৫০ পিএম,৫ সেপ্টেম্বর ২০১৭,মঙ্গলবার
এজি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নেতাকর্মীদের প্রশ্নের জবাবে যা বললেন খালেদা

লন্ডন ...