Home / উপজেলা সংবাদ / কচুয়া / প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সিংয়ে কচুয়ায় ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র উদ্বোধন
video-conferencing-kachua

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সিংয়ে কচুয়ায় ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র উদ্বোধন

‘নিয়ম মেনে অবকাঠামো গড়ি’ জীবন ও সম্পদের ঝুঁকিহ্রাস করি’ এ স্লোগানে চাঁদপুরের কচুয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে১৩ অক্টোবর রবিবার সকালে উপজেলা প্রশাসন ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে আলোচনা সভা, ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া ও ডিজিটাল পদ্ধতিতে সারা দেশের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফান্সের মাধ্যমে চাঁদপুরের কচুয়ার রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ে বহুমূখী ঘূর্নিঝড় আশ্রয়কেন্দ্র উদ্বোধন করেন।

কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমার সভাপতিত্বে ও পিআইও মোহাম্মদ আশিকুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, কাদলা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, প্রধান শিক্ষক আনোয়ার হোসেন মোহন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. ইব্রাহীম খলিল বাদল, কাদলা ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ কামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. জহিরুল ইসলাম প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ এলাকার গন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু,কচুয়া, ১৩ অক্টোবর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই