Home / শীর্ষ সংবাদ / ঢাকায় অপহৃত শিশু হাইমচরে উদ্ধার : অপহরণকারী আটক
thift-child-in-haimchar

ঢাকায় অপহৃত শিশু হাইমচরে উদ্ধার : অপহরণকারী আটক

ঢাকার সূত্রাপুর থানায় এলাকা থেকে মোস্তাকিন (৩) নামে অপহৃত শিশু চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকা থেকে উদ্ধার করেছে হাইমচর ও ঢাকা থেকে আসা সূত্রাপুর থানা পুলিশ। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে।

রোববার দিনগত রাতে অভিযান চালিয়ে অবশেষে সোমবার (৩জুন) ভোরে শিশু মোস্তাকিন ও অপহরণকারী ওই এলাকার আনোয়ার হোসেন এর ছেলে এমরান হোসেন (২২) গ্রেফতার করেন।

সূত্রাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এস.এম. সালেহীন বলেন, গত ৩১ মে দুপুর আনুমানিক সোয়া ১টার দিকে সদরঘাট এলাকার ইস্ট বেঙ্গল মার্কেট এর সামনে থেকে শিশুটিকে অপরণ করেন এমরান। এই ঘটনার পরদিন শনিবার (১জুন) শিশুর মা সূত্রাপুর থানায় নারী ও শিশু আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান নির্ধারণ করেন হাইমচর উপজেলায়। সে আলোকে রোববার ঢাকা থেকে সূত্রাপুর থানা পুলিশের একটি টীম হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, সূত্রাপুর থানা থেকে বিষয়টি অবগত করা হলে আমি তাদেরকে আসতে বলি। রোববার দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা থেকে পুলিশ আসে এবং হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করে এবং আসামী এমরানকে গ্রেফতার করা হয়। শিশু ও আসামীকে সূত্রাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ জুন ২০১৯