Home / উপজেলা সংবাদ / কচুয়া / কুমিল্লায় মামার বাড়িতে কচুয়ার মেয়ে রহস্যজনক মৃত্যু
suicide
প্রতীকি ছবি

কুমিল্লায় মামার বাড়িতে কচুয়ার মেয়ে রহস্যজনক মৃত্যু

কুমিল্লার বরুড়া সদরের মেডিনোভা হাসপাতালের বিল্ডিয়ের ৬ তলায় মামা-মামির বাসা থেকে মিশু রানী দে নামের এক এসএসসি পরীক্ষার ফলাফল প্রত্যাশীর রহস্যজনক লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকায় বরুড়া হাসপাতাল রোডস্থ মেডিনোভা হাসপাতালের বিল্ডিয়ের ৬ তলায় মামা-মামির বাসায় আত্মহত্যা করেন,বরুড়ার হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মিশু রানী দে।

তার মামা ওই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লক্ষন চন্দ্র পাল জানান, আমার ভাগ্নি কখনো কোন দিন তার মনের কষ্ট বা অভিমানের কথা আমাদেরকে বলেনি। কিন্তু কি কারনে সে নিজের ওড়না দিয়ে ফাঁসি দিয়েছে তার কিছুই আমার জানা নেই।

জানা গেছে, লক্ষন চন্দ্র পাল বিদ্যালয়ে কর্তব্যরত অবস্থায় খবর পেয়ে বাসায় গিয়ে ভাগনীর রুম বন্ধ থাকায় বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদকে মুঠো ফোনে বিষয়টি অবহিত করলে থানার এসআই মিজানুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এসএসসি পরীক্ষার্থী মিশু রানী দে’র বাবা ডা. গুরুপদ চন্দ্র দে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। কিছুদিন পর এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে।

বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, লাশ ময়না তদন্তদের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রির্পোট পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। মিশু রানী দে’র গ্রামের বাড়ী চাঁদপুরের কচুয়ার মেঘদাইর গ্রামে। তার বাবা ডা. গুরুপদ চন্দ্র দে। গতকাল শুক্রবার দুপুরে তার বাবার বাড়ীতে অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
৩ মে ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই