চাঁদপুর

মরহুম শফিক উল্লা সরকার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ

মরহুম এ কে এম শফিক উল্লা সরকার স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেলে চাঁদপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

খেলায় অংশ গ্রহন করে নাজিরপাড়া অলস্টার বনাম নাজির পাড়া একাদশ। খেলায় নাজিরপাড়া অলস্টারকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

তিনি বলেন, নাজির পাড়া ক্রীড়া যে আয়োজনটি করেছে, তা খুবই প্রশংসনিয়। মরহুম শফিক উল্লাহ সরকার একজন ক্রীড়াপ্রেমি মানুষ ছিলেন। আজ তিনি আমাদের মাঝে নেই, তাঁর শূণ্যতা প্রতিনিয়ত আমরা পাচ্ছি। খেলাধুলা সকল অপরাধমূলক কাজ থেকে বিরত রাখে। সকলেরই খেলাধুলা করা প্রয়োজন। আগামীতে এ খেলা আরো প্রসারিত হবে বলে আমি মনে করি। আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার চেষ্টা থাকবে।’

নাজির পাড়া ক্রীড়া চক্রের সহ-সভাপতি ডা. মো. শফিউল্ল্যার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, লেডি দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াছ মিয়া, ক্রীড়া সংগঠক কাজী মাঈনুল হক জীবন, কর্ণার ডেভোলাপারসের ব্যবস্থাপক রোটা. আব্দুল্লাহ আল মামুন।

নাজিরপাড়া ক্রীড়া চক্রের অর্থ সম্পাদক আনোয়ার হোসেন পারভেজের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন নাজির পাড়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক।

প্রতিবেদক- শরীফুল ইসলাম, ১৮ জুলাই ২০১৯

Share