Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬
Accident

শাহরাস্তিতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬

চাঁদপুরে শাহরাস্তিতে যাত্রীবাহী বাস ও সিএনজি স্কুটার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। সর্বশেষ খবরে জানা যায় সংঘর্ষে আহত সিএনজি স্কুটার যাত্রী শাহজাহানকে কুমিল্লা নেয়ার পথে সাড়ে ১১ টার দিকে তার মৃত্যু হয়।

তিনি শাহরাস্তি উপজেলা মৎস্য অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (২৮ এপ্রিল) সকালে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে সিএসজি অটোরিকশাতে থাকা এক মা ও তার শিশু সন্তানসহ ঘটনাস্থলে ৪ জন, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন ও কুমিল্লা নেয়ার পথে একজন নিহত হয়।

নিহতরা হলেন শাহজাহান (৪৫), রঞ্জিত চন্দ্র (৫২), ফখরুল ইসলাম (৭৫), আবুল কালাম (৬২), জান্নাতুল ফেরদৌস (২৮) ও তার শিশু সন্তান রুমান (৮)। সর্বশেষ খবরে স্কুটারের একমাত্র চালক গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশংকাজনক। নিহত শিশু তার মায়ের কোলে ছিলো। সবমিলিয়ে সিএনজি স্কুটারের যাত্রীদের আর কেউ বেঁচে নেই।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কাকৈরতলা বাজার সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাস কর্ডোভা পরিবহন ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। নিহতদের মরদেহ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

এদিকে সর্বশেষ খবরে সকাল সাড়ে ১১ টার দিকে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব শাহরাস্তি ইউএনও) বৈশাখী বড়ুয়া।

প্রতিবেদক- মাহবুব আলম
২৮ এপ্রিল ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই