Home / চাঁদপুর / চাঁদপুর জনতার চেষ্টায় ধর্ষণ থেকে রক্ষা পেলো গৃহবধূ : গাড়িসহ আটক ২
rape case file picture
প্রতীকী ছবি

চাঁদপুর জনতার চেষ্টায় ধর্ষণ থেকে রক্ষা পেলো গৃহবধূ : গাড়িসহ আটক ২

চাঁদপুরে স্থানীয় জনতা ও মডেল থানা পুলিশের প্রচেষ্টায় ধর্ষণের হাত রক্ষা পেয়েছে গৃহবধূ। এসময় পুলিশ প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১৭-১৮৪৯) সহ মাসুম হোসেন(২২) ও রাসেল গাজী (২৪) কে আটক করে।

৪ নভেম্বর সোমবার সকাল ১০ টায় সদর উপজেলার বাবুরহাট পেন্নাই সড়কস্থ রালদিয়া এলাকার সড়কে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের চর ফতেজংপুরের রহিমা বেগম (ছদ্মনাম) গত ৯ দিন আগে স্বামীর সাথে ঝগড়া করে নারায়নগঞ্জ চাসারা চলে যায়। সেখানে সে গার্মেন্টেসে কাজ নেয়। তার স্বামী সবুজ শেখে নদীতে জেলের কাজ করে।

রহিমা সকাল ৯টায় চাসারা থেকে কুমিল্লা রেলস্টেশান বড় ভাইয়ের সাথে দেখা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে পূর্ব মুখ পরিচিত মাসুম প্রাইভেটকারে করে কুমিল্লা পৌছে দিবে বলে প্রাইভেটকারে উঠতে বলে। পরে ড্রাইভার মাসুম কৌশল করে কুমিল্লা না গিয়ে মতলব হয়ে গৃহবধূকে চাঁদপুর নিয়ে আসে।

রাস্তায় আসার সময় রহিমাকে কুপ্রস্তাব দেয়। এক পর্যায়ে ধর্ষণচেষ্টায় ধস্তাধস্তি করে। পথিমথ্যে মতলব রোডের রালদিয়া এলাকায় আসলে এলাকাবাসী গাড়িতে ধস্তাধস্তি করতে দেখলে তাদের গাড়ি থামায়। পরে পুলিশকে খবর দিলে চাঁদপুর মডেল থানা ওসি (কমিউনিটি পুলিশিং ও ইন্টিলিজেন্ট) আব্দুর রব তাদের উদ্ধার করে থানায় নিয় আসে।

এব্যাপরে কল্যানপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কামাল জানায়, মতলব রোডের রালদিয়া সাদা প্রাইভেটকারের ভিতরে একটি মেয়ের সাথে ধস্তা ধস্তা করতে দেখে আমরা মোটর সাইকেল দিয়ে গাড়ি থামাই ও থানা পুলিশকে বিষয়টি জানাই।

চাঁদপুর মডেল থানা ওসি (কমিউনিটি পুলিশিং ও ইন্টিলিজেন্ট) আব্দুর রব জানান, এলাকাবাসী আমাদেরকে খবর জানায়। ঘটনাস্থল থেকে আমরা প্রাইভেটকারসহ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক, ৫ নভেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই