সংবাদটি কপি করা উচিত হবে না। অনুমতি পেতে মেইল করতে পারেন news@chandpurtimes.com

Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে পোল্ট্রি রুবেল আটক
polte,,

মতলব দক্ষিণে পোল্ট্রি রুবেল আটক

চাঁদপুরের মতলব দক্ষিণে ইয়াবা সম্রাট রুবেল ওরফে পোল্ট্রি রুবেল (২৭) কে আটক করেছে পুলিশ। গোপন ও নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিত্বে বৃহস্পতিবার বিকেলে পৌরসভার নবকলস গ্রাম এলাকা থেকে ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। সে পৌরসভার কলাদী ঘোষপাড়া মহল্লার মৃত খসরু মিয়ার ছেলে। শুক্রবার দুপুরে তাকে চাঁদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, রুবেল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। পুলিশ ও গোয়েন্দা পুলিশ তাকে বেশ কয়েকবার মাদকসহ আটক করেছে। থানায় একাধিক মামলাও রয়েছে তার বিরুদ্ধে । জামিনে বেরিয়ে পূনরায় ব্যবসা চালিয়ে আসায় ওইদিন তাকে আটক করে পুলিশ।

থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, মাদকের বিষয়ে রুবেলের বিরুদ্ধে এলাকাবাসীর একাধিক অভিযোগ রয়েছে। ওই দিন গোপন সংবাদের ভিত্তিতে নবকলস এলাকা থেকে আটক করতে গেলে সে আইসিডিডিআরবির সামনে খালের পানিতে ঝাপ দিয়ে পালানোর চেষ্টা করে। সেখানে পুলিশও তাকে ধরার জন্য পানিতে ঝাপ দেয় এবং আটক করতে সক্ষম হয়।

তাকে গ্রেফতার করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরেকটি মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, ৮ সেপ্টেম্বর ২০১৯