Home / আরো / খেলাধুলা / চাঁদপুর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল দলের জার্সি উন্মোচন
open-jersey

চাঁদপুর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল দলের জার্সি উন্মোচন

চাঁদপুর জেলার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল দলের জার্সি উম্মোচন ও বিতরন করা হয়েছে। ১২ অক্টোবর রোববার চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে খাগড়াছড়ি ফুটবল দলের সাথে খেলবে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেচ্ছা মুজিব গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭ বালক-বালিকা) ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ের খেলার জন্য ইতোমধ্যে চাঁদপুর জেলার বঙ্গবন্ধু (বালক) ও বঙ্গমাতা (বালিকা) দল চুড়ান্তভাবে গঠন করা হয়েছে।

১১ অক্টোবর শুক্রবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ে অংশগ্রহনরত চাঁদপুর জেলার বালক ও বালিকা দলের মাঝে জার্সি উম্মোচন ও খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরন করা হয়। জার্সি উম্মোচন কালে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলাম, বালক দলের কোচ ইউছুফ বকাউল, ম্যানেজার সোহেল রানা, বালিকা দলের কোচ জাহাঙ্গীর গাজী, ম্যানেজার মহসিন পাটওয়ারী, ক্রীড়া সংগঠক ওয়াহিদুর রহমান বাবু, তাজু বকাউল, রিপন পাটওয়ারী সহ ক্রীড়া সংস্থার অনন্য কর্মকর্তাবৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস সূত্রে জানা যায়, চাঁদপুর জেলার বঙ্গমাতার ফুটবল দলটি রোববার ১০ টা ৪৫ মিনিটে খাগড়াছড়ি এবং বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু টুর্নামেন্টে চাঁদপুর দলটি খেলবে খাগড়াছড়ি দলের সাথে।

চাঁদপুর জেলা বঙ্গবন্ধু ( বালক ) দলের খেলোয়াড়রা হলোঃ- সিয়াম বকাউল, হৃদয়, নয়ন, সবুজ, সুব্রত, ইকবাল, নাবিল হাসান সায়েম, শাহাদাত, ইয়াকুব, আশিকুর রহমান, আরিফ হোসেন, কাজল, আব্দুল্লাহ গাজী, হারুন, সাব্বির হোসেন, হেলাল হোসেন, আবির খান ও ইয়াসিন।
চাঁদপুর জেলা বঙ্গমাতা ( বালিকা ) দলের খেলোয়াড়রা হলো- রুবি, আফরোজা, জুই আক্তার, ফেরদৌসি, পিংকি, লাকি আক্তার, আলিফা, নাদিয়া, মীম, মিতু, মুনিয়া, সুরাইয়া, রিতু, কুলসুমা, ইতি, লাছিং মারমা, আকলিমা ও সুমি।

স্পোর্টস করেপন্টেন্ট, ১২ অক্টোবর ২০১৯