Home / চাঁদপুর / চাঁদপুর বাগাদীতে ওপেন হাউজ ডে ও মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ
open-house-day-bagadi

চাঁদপুর বাগাদীতে ওপেন হাউজ ডে ও মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ

চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নে মাদক ও কিশোর অপরাধী গ্যাং বিরোধী সচেতনতা মুলক সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুুর মডেল থানা ও বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের যৌথ আয়োজনে ৩১ আগস্ট শনিবার বিকাল ৫টায় এ সভা অনুষ্ঠিত হয়। আয়োজিত সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখেন চাঁদপুুর সদর ম‌ডেল থানার অফিসার ইনচার্জ মোঃ না‌সিম উ‌দ্দিন।

তি‌নি তার বক্ত‌ব্যে ব‌লেন, মাদক বিক্রেতার এখন তাদের কৌশল পরিবর্তন করেছে। তারা এখন হাত বদল বিক্রি সুকৌশলে মাদক ব্যবসা করে, তাই এলাকাবাসী ও অনেক সচেতন হতে হবে। আজ যে ১৩ জন আত্ম স্বমর্পন করেছে তাদের কে সাধুবাদ জানাই এবং আমরা তাদের কে নজর ধারিতে রাখব।

সমা‌জে সন্ত্রাসীর সংখ্যা নগন্য ভাল মানু‌ষের সংখ্যা‌ অ‌নেক তাই ভয় পাবার কোন কারন আমি দে‌খি না।

এলাকায় সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ইভ‌টিজা‌র, বল্য বিবা‌হের ঘটনা তথ্য অাবশ্যই আমাদের কে জানাবেন। প্র‌ত্যেক এলাকার গ্যাং কালচার অা‌ছে তাই তা‌দের তথ্য অামাদের কে দিবেন।

বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজীর সভাপতিত্বে, বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন হিরোর পরিচালনায়

বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন ম‌ডেল থানার ও‌সি তদন্ত মোঃ হারুনুর র‌শিদ, ম‌ডেল থানার পুলিশ পরিদর্শক ( নিরস্ত্রধ) ও ক‌মিউ‌নি‌টি পু‌লি‌শিং কর্মকর্তা অাব্দুর র‌ব, সদর উপ‌জেলা ক‌মিউ‌নি‌টি পু‌লি‌শিং এর সভাপ‌তি স‌ালেহ অহে‌মেদ মোঃ জিন্নাহ, 8নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ ইলিয়াস হাওলাদার, কমিউনিটি পুলিশের সদস্য মোহাম্মদ কবির শেখ প্রমুখ ।

সভা চলাকালীন ইউনিয়নের ১৩ জন মাদক ব্যবসায়ী আত্ম স্বমর্পন করেন, এসময় তাদের কে চাঁদপুুর সদর মডেল থানা পুলিশ ইউনিয়ন চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশ তাদের কে ফুল দিয়ে বরণ করেন।

প্রতিবেদক : কবির হোসেন মিজি, ৩১ আগস্ট ২০১৯