Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে মোটর সাইকেল কিনে বাড়ি ফেরার পথে দু’যুবক নিহত
Accident

শাহরাস্তিতে মোটর সাইকেল কিনে বাড়ি ফেরার পথে দু’যুবক নিহত

কুমিল্লা থেকে নতুন মোটর সাইকেল কিনে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কবির হোসেন ও মিজান নামের দুই যুবক

১৩ অক্টোবর রোববার বিকালে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন, শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম এল.এল.বি।

নিহত কবির হোসেন কচুয়া উপজেলার মিজানুর রহমানের ছেলে এবং অপর নিহত মিজানুর রহমান ওরফে মিজানের পরিচয় এ সংবাদ লেখা পর্যন্ত জানা যায়নি। চালক ও দুই আরোহীসহ কুমিল্লা থেকে নতুন মোটর সাইকেল ক্রয় করে কচুয়া আসার পথে এ দূর্ঘটনা ঘটে বলে প্রাথমিক তথ্য সুত্রে জানা গেছে।

শাহরাস্তি থানা পুলিশ সূত্রে জানা গেছে, এ দিন বিকালে অজ্ঞাত গাড়ির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন কবির হোসেন। অপর দুজন গুরুতর আহত হলে, পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান মিজান মারা যান। অপর আহতের নাম পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম পিবিএ’কে জানান, দুর্ঘটনাস্থলে কবির হোসেন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজান মারা যান। অপর আহত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্টাফ করেসপন্ডেন্ট, ১৩ অক্টোবর ২০১৯