Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা !
suicide
প্রতীকি ছবি

ফরিদগঞ্জে মাদ্রাসার ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা !

ফরিদগঞ্জ মহিলা মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী তানিয়া ভধৎরফমড়হমআক্তার টুম্পা ১৩ বছরের এক কিশোরী আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর পোস্টমর্টেমের জন্যে ১৪ নভেম্বর (বৃহষ্পতিবার) সকালে চাঁদপুরে মর্গে তার লাশ প্রেরণ করে।

জানা জায়,ফরিদগঞ্জ পৌর এলাকার পূর্ব কাছিয়াড়া গ্রামের কলেজ গেইট সংলগ্ন ওয়ার্ড কাউনন্সিলার জাকির হোসেন গাজীর বাড়ীর পাশবর্তী পাটওয়ারী বাড়ির তানিয়া আক্তার স্থানীয় মহিলা মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী ১৩ নভেম¦র (বুধবার) সন্ধায় তার আত্মহত্যার ঘটনা ঘটেছে।

নিহত টুম্পার মা পারভীন বেগম জানান-আমার মেয়ে বেশ কিছু দিন যাবত পার্শবর্তী ঘরের ইছহাক নামের ছেলের ‘নানার ঘরে’ যাওয়া আশা করত। আমি তাতে বাধা দিলে মনমরা হয়ে থাকত এবং বলতো আমার শরীর ভালো না। টুম্পা আত্মহত্যা করার কিছুক্ষণ পূর্বে ইছহাকের সঙ্গে আমার মোবাইল ফোন দিয়ে কথা বলে।

সন্ধায় আমি ঘরের বাহিরে গেলে টুম্পা ঘরের দরজা লাগিয়ে দেয়। আমি ঘরের দরজা বন্ধ দেখে চিৎকার করলে আমার দেবর মহসিন এসে ঘরের দরজা ভেঙ্গে দেখে টুম্পা ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।আমার চিৎকার শুনে আশ-পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে থানা পুলিশের এসআই জাফর জানান,‘ফরিদগঞ্জ সরকারি জেনারারেল হাসপাতাল থেকে ফোন পেয়ে আমরা কিশোরীর লাশ থানায় নিয়ে আসি এবং পোস্টমর্টমের জন্যে বৃহষ্পতিবার সকালে চাঁদপুরে মর্গে প্রেরণ করি।’

পোস্টমর্টেম রিপোর্ট আসার আগে কিছুই বলা সম্ভব নয়। তবে এ ব্যাপারে একটি অপ-মৃত্যু ১৬/১৯ মামলা দায়ের করা হয়েছে।

মো. শিমুল হাছান, ১৫ নভেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই