Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ফরিদগঞ্জের মহিবউল্যা
mohibullah

ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ফরিদগঞ্জের মহিবউল্যা

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভপতি মনোনিত হয়েছেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সন্তান মহিবউল্যা।

নির্বচিত হয়ে তিনি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা ৫নং উইনিয়ন ৮নং ওয়ার্ড মানুরী গ্রামের মো জহির হোসেনের বড় ছেলে।

ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মো. মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ এর সুপারিশক্রমে গত ২৮ জুন পূর্ণাঙ্গ কমিটিতে অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

মহিবউল্যা ২০০৮ সাল স্কুল জীবন হতে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ২০১১ সালে ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি হয়ে সেখানকার ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ হতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের আওতাধীন শাহবাগ থানা ছাত্রলীগে কাজ করে করেন। পরে ২০১৭ হতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাথে কাজের স্বীকৃতি হিসেবে এ শাখার সহ – সভাপতি মনোননিত হন।

এক প্রতিক্রিয়ায় মহিব উল্যা জানান, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে ও শেখ হাসিনার ক্ষুদা দারিদ্র ও মাদক মুক্ত বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর আদর্শের সাথে সারাজীবন কাজ করতে সকলে দোয়া চাই।’

স্টাফ করেসপন্ডেন্ট
১০ জুলাই ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই