চাঁদপুর

চাঁদপুর এডিসি মোহাম্মদ আবদুল হাই-এর উপসচিবে পদোন্নতি

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এডিসি (আইসিটি ,শিক্ষা ও রাজস্ব) মোহাম্মদ আব্দুল হাই উপসচিব পদে পদোন্নতি পেয়েছেন । রোববার (২৩ এপ্রিল) জেলা প্রশাসকের সামাজিক যোগাযোগের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।

মোহাম্মদ আব্দুল হাই আইসিটিতে একজন দক্ষ ইনোভেশন অফিসার হিসেবে চাঁদপুরে সুনাম কুড়িয়েছেন। চাঁদপুর জেলা প্রশাসকের ওয়েবসাইট ও সোস্যাল মিডিয়া নিয়মিত তিনি মনিটরিং করেন, জনসাধারণের মতামত গ্রহণ করেন এবং তা জেলা প্রশাসকের পরামর্শ অনুযায়ী সমাধানের ব্যবস্থা নেন ।

সম্প্রতি তিনি চাঁদপুরকে শহরকে পরিচ্ছন্ন রেখে সৌন্দর্যবর্ধন করতে পৌরসভা ও শহরের বাসিন্দাদের সাথে নিয়ে ‘ক্লিন চাঁদপুর, গ্রিন চাঁদপুর কর্মসূচি’ হাতে নিয়ে তা অনেকাংশে বাস্তবায়ন করেছেন।

এ বিষেয় তাঁকে চাঁদপুরের সামাজিক ও পেশাজীবী সংগঠনগুলো আন্তরিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

এদিকে আবদুল হাই পদোন্নতি পাওয়ায় চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল রোববার আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ।

গত বছরের ৮ মার্চ চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে যোগদান করে চাঁদপুরের জনবান্ধব অফিসার হিসেবে সর্বত্র তার একটি পরিচিতি লাভ করেছেন । চলতি বছর আইসিটিতে চট্রগ্রাম বিভাগে শ্রেষ্ঠ এডিসি আইসিটি ও শিক্ষা হিসেবে পুরস্কার পেয়েছেন ।

তাঁর গ্রামের বাড়ী ফেনী জেলায়। ১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে গ্র্যাজুয়েশন ও একই বিষয়ে ১৯৯৮ সালে পোস্ট গ্র্যাজুয়েশন শেষ করেন।

কর্মজীবনে ২০০৩ সালে বিসিএস ক্যাডারে উত্তীর্ণ হয়ে ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা, আরডিসি মাগুরা ও নারায়ণগঞ্জ, টাংগাইলের মধুপুর, ধনবাড়ি উপজেলা ও ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার এসিল্যান্ড, রাঙ্গামাটির ননিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), প্রবাসী কাল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এবং সর্বশেষ চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

পদোন্নতির খবর পেয়ে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ।

প্রতিবেদক- দেলোয়ার হোসাইন
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২৩ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Share