Home / চাঁদপুর / চাঁদপুরে ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টারের মালিকদের সাথে সভা

চাঁদপুরে ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টারের মালিকদের সাথে সভা

চাঁদপুরে ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টারের মালিকদের সাথে সভা৩১ জুলাই)১১ টায় তবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শওকত ওসমান সঞ্চালনায় করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান ।

তিনি তাঁর বক্তব্যে বলেন,‘চাঁদপুরের অনেকেরই আত্বীয় স্বজন ঢাকায় থাকেন। ডেঙ্গু নিয়ে আতঙ্ক নয়। সচেতনতায় পরিবার থাকবে সুরক্ষায়। নিজের আঙিনা নিজেদেরই পরিষ্কার রাখতে হবে। কেননা আমাদের সন্তান আমাদের কাছে প্রিয়। তাদের কথা চিন্তা করে আমাদের নিজ দায়িত্বে নিজেদের আঙ্গিনা পরিষ্কার রাখি। সবকিছু সরকারের আশায় বসে থাকলে হবে না। তিনি আরো বলেন,মানুষ আগের থেকে সচেতন হয়েছে।’

তিনি অঅরো বলেন,‘সাধারণ মানুষ দ্রুত পরিত্রান পেতে এখন জেলা প্রশাসকের কাছে অভিযোগ দেন। আর আমরা ঐ অভিযোগ নিয়েই সমাধানের চেষ্টা করি। ডেঙ্গু আক্রান্ত থেকে সচেতন হই। সবাই মিলে কাজ করলে আমাদের এ আতঙ্ক হবার সুযোগ নেই। তিনি সবাইকে ঈদের আগে ডেঙ্গু প্রবাহ মুক্ত রাখতে আহবান জানান।’

বক্তব্য রাখেন সিভিল সার্জন মো.সাখাওয়াত উল্লাহ,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল,চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম,সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা, চাঁদপুর জেলা প্রাইভেট ক্লিনিক ও ডায়াগণস্টিক সেন্টারের মালিক সমিতির সভাপতি ডা.এএসএম সহিদ উল্লাহ ও সাধারণ সম্পাদক মো.শফিকুল ইসলাম, ফার্মেসি ব্যবসায়ী মো.তোফাজ্জল হোসেন তাপু, হাজিগঞ্জ হোলি কেয়ার হসপিটালের পরিচালক ইব্রাহিম খান সুমন,মেডিনোভা ডায়াগণস্টিক সেন্টারের পরিচালক পঙ্কজ মজুমদার ও আবদুল কাদের প্রমুখ।

মাজহারুল ইসলাম অনিক
৩১ জুলাই ২০১৯

Attachments area