সংবাদটি কপি করা উচিত হবে না। অনুমতি পেতে মেইল করতে পারেন news@chandpurtimes.com

Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / শিশুর সহিংসতা রোধে ফরিদগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময়
meet-up-teacher-with-administration-in-faridganj

শিশুর সহিংসতা রোধে ফরিদগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময়

চাঁদপুরের ফরিদগঞ্জে শিশু ও নারীদের প্রতি সহিংসতা ও সকল ধরনের বৈষষ্য প্রতিরোধ বিষয়ে বুধবার (১০ জুলাই) সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ভারপ্রাপ্ত উপজেলা নিবার্হী কর্মকর্তা মমতাজ আফরিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জামাল হোসেন।

বক্তব্যে তিনি বলেন বর্তমানে নারী ও শিশু নির্যাতন দর্শনের হার খুব বেশী বেড়ে গেছে তাই আপনারা সবাই সকল ছাত্রীদেরকে ও সকল অভিভাবকদের সচেতন করবেন। অভিভাবকদের সচেতনাতা নারী ও শিশু নির্যাতন অনেকাংশে কমিয়ে আনতে পারে। শিশুদের নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করতে সরকার নানামুখী পদক্ষেপ হাতে নিয়েছে।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: আব্দুল্ল্যা আল মামুনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, মাজুদা বেগম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনির উজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আল রেজা আশরাফী।

এছাড়াও সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষিকা , বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- শিমূল হাছান
১০ জুলাই ২০১৯