Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / গুলশানে অগ্নিকাণ্ডে মতলবের ব্যবসায়ীর দোকান পুড়ে ছাই
Ghulshan fire
মতলবের ব্যবসায়ীর দোকান।

গুলশানে অগ্নিকাণ্ডে মতলবের ব্যবসায়ীর দোকান পুড়ে ছাই

রোটারী ক্লাব অব মতলবের ভাইস প্রেসিডেন্ট রোটা. আব্দুল হাই এর গুলশান-১ ডিসিসি শপিং সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দোকানে থাকা প্রায় ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

জানা যায়, শনিবার (৩০ মার্চ) ভোর প্রায় ৬টা ২৫ মিনিটে রাজধানীর ডিসিসি শপিং সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ২৯১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট, সেনা বাহিনী ও নৌবাহিনী প্রায় আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়েছে। ঐ ডিসিসি মার্কেটে আব্দুল হাই এর দোকানও পুড়ে ছাই হয়ে গেছে।

তিনি চাঁদপুর টাইমসকে জানান, অগ্নিকাণ্ডের খবর শুনে এসে দেখে তার দোকান পুড়ে গেছে। এতে প্রায় ২ কোটি টাকার মালামাল ক্ষয়-ক্ষতি হয়েছে।

রোটারী ক্লাব অব মতলবের প্রেসিডেন্ট রোটা.আফরোজা খাতুন, সেক্রেটারী রোটা. গোলাম সারওয়ার সেলিমসহ ক্লাবের সদস্যবৃন্দ সমবেদনা জানান এবং তিনি যেন এ ক্ষতি কাটিয়ে উঠতে পারেন এ জন্য মহান আল্লাহ তায়লার নিকট প্রার্থনা করেন।

প্রসঙ্গত,রাজধানীর গুলশানের ডিএনসিসি মার্কেটে কাঁচাবাজারে সুগন্ধি (পারফিউম) বিক্রির দোকান থেকে আগুন লাগে বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিস, স্থানীয় দোকান মালিক ও কর্মচারীরা এ কথা বলেছেন। এ ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মার্কেটের কাঁচাবাজারের পূর্ব পাশের অংশে আজ শনিবার ভোরের দিকে আগুন লাগে বলে প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান। এখন পর্যন্ত হতাহত হওয়ার বিষয়ে কোনো খবর পাওয়া যায়নি।

স্টাফ করেসপন্ডেট
৩০ মার্চ,২০১৯