Home / শীর্ষ সংবাদ / হাইমচরে খেলাকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে হামলা : আটক ১৩
marriage-home-‍attack

হাইমচরে খেলাকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে হামলা : আটক ১৩

চাঁদপুরের হাইমচর উপজেলার মহজমপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে কলনী এলাকায় সন্ত্রাসী হামলা চালিয়ে বিয়ে বাড়ির অনুষ্ঠানসহ কয়েটি বসত ঘরে ভাংচুর করার অভিযোগ উঠেছে।

এ নিয়ে শনিবার (৮ জুন) কলনীর লোকজন এ হামলা ও ভাংচুরের প্রতিবাদে মানবন্ধন করেছে।

এর আগে শুক্রবার (৭ জুন) হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টর সেনিফাইনাল খেলাকে কেন্দ্র করে মাঠে উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর বেপারীর সাথে স্থানীয় তাজু মালের ছেলে সোহাগের সাথে রেপারী থাকা না থাকা কথা কাটাকাটি হয়।

পরে মাঠে ওই ঘটনাকে কেন্দ্র কোতয়াল বাড়ি এবং মাল বাড়ির লোকজনের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

ঘটনাটি মিমাংসার লক্ষ্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী উভয় পক্ষকে ডেকে সমাধান করে দেয়ার আশ্বাস প্রদান করেন।

কিন্তু শালিস উপক্ষো করে এরই মাঝে জাহাঙ্গীর বেপারীর লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে শনিবার সন্ধায় কলনী এলাকায় বিয়ে বাড়িসহ স্থানীয় কয়েকটি বাড়িতে ভাংচুর করে।

হামলার সংবাদ পেয়ে হাইমচর থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত মো. আলমগীর ঘটনাস্থলে গিয়ে জাহাঙ্গীর বেপারীর ভাই এবং ভাগিনাসহ ১৩জনকে আটক করে প্রাথমিক পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পরে আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ শেষে ভবিষ্যতে এধরনের ঘটনায় লিপ্ত না হওয়ার প্রতিশ্রুতির বিনিময়ে ছেড়ে দেয়া হয়। বর্তমানে এ বিষয়টি নিয়ে কলনী এলাকায় লোকজনের মাঝে থমথমে অবস্থা বিরাজ করছে।

স্টাফ করেসপন্ডেন্ট
৮ জুন ২০১৯