Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ৫৭ দিনেও খোঁজ মেলেনি মাদ্রাসা ছাত্র ইয়াছিনের
madrasah-student-easin

ফরিদগঞ্জে ৫৭ দিনেও খোঁজ মেলেনি মাদ্রাসা ছাত্র ইয়াছিনের

ফরিদগঞ্জে ইয়াছিন মোল্যা (১১) নামে এক মাদ্রাসা ছাত্র গত ৫৭ দিন নিখোঁজ রয়েছে।

২৪ আগস্ট ২০১৯ উপজেলার চর রাঘবরায় দারু উলুম রশিদিয়া মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়ার পর শনিবার ১৯ অক্টোবর বিকেলে তার পিতা ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি (নং-৯৫২, তাং-১৯/১০/১৯) করেন।

নিখোঁজ ইয়াছিনের পিতা লিটন মোল্যা জানান, গত ৪/৫ মাস পূর্বে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চর রাঘবরায় গ্রামে অবস্থিত দারুল উলুম রশিদিয়া মাদ্রাসায় ভর্তি করান নিখোঁজ ইয়াছিনকে । এরপর থেকে আমার ছেলে প্রতিদিন বাড়ি থেকে মাদ্রাসায় আসা-যাওয়া করতো। ২৪ আগস্ট সন্ধায় বাড়ি ফেরার সময় সে ঐ মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাহমুদুল হাসান মোহাম্মদীর কাছে বলে, আমার আব্বা বলেছেন, আমাকে আর এই মাদ্রাসায় পড়াবেন না, এরপর মাদ্রাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি।

লিটন মোল্যা আরো জানান, দু’দিন বাড়ি না ফেরায় তিনি মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাহমুদুল হাসান মোহাম্মদীকে ফোন দিলে অধ্যক্ষ উপরোক্ত কথা জানান। পরে আত্মীয় স¦জনসহ বহু স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। ১৯ অক্টোবর শনিবার বিকেলে তিনি ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, আমরা ছেলেটিকে খুঁজছি, এবং ছেলেটি কোথায় আছে তাকে উদ্বার করার চেষ্টা অব্যাহত আছে।

প্রতিবেদক : শিমুল হাছান, ২০ অক্টোবর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই