Home / চাঁদপুর / এসপির হাতে ফুল দিয়ে হাজীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

এসপির হাতে ফুল দিয়ে হাজীগঞ্জের শীর্ষ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

চাঁদপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৫ মাদক মামলার আসামী কাজী দুলাল (৫০) পুলিশের কাছে এসে নিজেই পরিবার পরিজন নিয়ে আত্মসমর্পন করেছেন। রোববার (১২ মেÑ বিকেলে বীর দর্পে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবিরের কাছে এসে আত্মসমর্পণ করলে তাকে ফুল দিয়ে বরণ পুলিশ সুপার।

এসময় তার ভাই হাজীগঞ্জ শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মিঠু কাজী, বোন ও ছেলে ছাত্রলীগ নেতা রাজু কাজী এবং তার মেয়েরা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার জিহাদুল কবির জানান, চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার কাজী দুলাল ১৯৯৬ সাল থেকে হাজীগঞ্জসহ চাঁদপুরে ফেন্সিডিল ও ইয়াবা বেচাকেনার কারবার চালিয়ে আসছিলেন।

তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ চাঁদপুরের বিভিন্ন থানায় প্রায় ১৫টি মাদক মামলা রয়েছে। জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকায় তার নাম রয়েছে।
ইতিমধ্যে অনেকগুলো মামলায় জেল খাটলেও কিছু মামলায় ওয়ারেন্ট জারি থাকায় সে নিজেই এসে আত্মসমর্পন করেন।

সোমবার (১৩ মে) হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে কাজী দুলাল মাদক ব্যবসার সাথে আর না জড়ানোর অঙ্গীকার নামা দেওয়ার কথা রয়েছে বলে জানা যায়।
এক সময়ে প্রভাবশালী নেতাদের মেনেজ করে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো কাজী দুলাল। স্থানীয় পুলিশ সে কারণে তাকে ধরতে ব্যর্থ হলে অবশেষে নিজেই মাদকের কুফল বুঝতে পেরে আত্মসমর্পন করেন।

এ বিষয়ে কাজী দুলাল বলেন, বয়সের ভারে ভারক্রান্ত, তাছাড়া পরিবার পরিজনের আত্মমর্যাদার দিকে তাকিয়ে তাদের অনুপ্রেরণায় মাদকের কুফল বুঝতে পেরে পুলিশের কাছে ধরা দিয়েছি। আমি হাজীগঞ্জ থানায় অঙ্গিকার নামা দিয়ে সুন্দরভাবে বাঁচতে চাই।

এ জন্য তিনি প্রশাসন থেকে শুরু করে সামাজিক ভাবে সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
১২ মে ২০১৯

ভিডিওতে দেখুন-

স্পেশাল করেসপন্ডেন্ট
১২ মে ২০১৯