Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় চলন্ত পিকআপ থেকে আম পাড়তে গিয়ে হেলপার নিহত
Accident

কচুয়ায় চলন্ত পিকআপ থেকে আম পাড়তে গিয়ে হেলপার নিহত

কচুয়া-গৌরিপুর ভায়া ঢাকা সড়কের দাউদকান্দির খাজা মার্কেট এলাকায় চলন্ত গাড়ির ওপর থেকে আম পাড়তে গিয়ে নিচে পরে পিকআপের চাকায় পৃষ্ট হয়ে সোহাগ (১৯) নামের এক হেলপাল মারা গেছে।

নিহত সোহাগ বি-বাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের শাহাদাত হোসেনের ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত সোহাগ মিয়ার মাথা ও বিভিন্ন অংশ থেতলে যায়।

পরে লাশ ও ঘাতক পিকআপ নিয়ে (যার নং ঢাকা মেট্রো-ন, ১৩-৮৬৫৯) সাচারে একটি হাসপাতালে আসলে খবর পেয়ে কচুয়া থানা পুলিশ পিকআপ চালক সোহাগ শেখ (২৫), সাউন্ড সিস্টেমের মালিক আবুল হাসান (৩০) আটক করে কচুয়া থানায় নিয়ে যায়।

চালক সোহাগ শেখ জানান, গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকার বাড্ডা থেকে লক্ষীপুরের রামগতি উপজেলা চেয়ারম্যান সোহরাব উদ্দিন আজাদ সোহেলের সংর্বধা উপলক্ষে অনুষ্ঠানে সাউন্ড সিস্টেমের মালামাল নিয়ে যাচ্ছিলাম,পথিমধ্যে ঘটনাস্থলে পৌছলে সোহাগ গাড়ীর মালামালের ওপর থেকে আকস্মিক ভাবে আম পাড়তে গিয়ে গাড়ী থেকে নিচে পড়ে গাড়ীর চাপায় মারা যায়।

স্থানীয়রা জানান, সাউন্ড সিস্টেমের মালিক আবুল হাসান গাড়ীতে মালামাল বুঝাই করে ওই মালের উপর তার ৪ জন সহযোগী কর্মীসহ লক্ষীপুরে যাচ্ছিল। বুঝাই করা পিকআপে অসাবধান বতস: থাকায় একজন ছিটকে পড়ে যায়।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো: ওয়ালিউল্যাহ জানান, চালককে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের হবে।

স্টাফ করেসপন্ডেট
২৫ এপ্রিল ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই