Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক
arrest

কচুয়ায় ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর কচুয়ায় ইয়াবা,ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ টাকাসহ তিন মাদক ব্যবসয়ীকে আটক করেছেন পুলিশ।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া সার্কেল (এএসপি) শেখ মো:রাসেল ও কচুয়া থানার ওসি তদন্ত মোহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলার দক্ষিন পালাখাল গ্রামের মন গাজী বাড়ির মাদক ব্যবসায়ী আব্দুল মালেকের গৃহে থেকে ২শ’২০ পিচ ইয়াবা,৩৪ টি ফেন্সিডিল, দেড় কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ২১হাজার ৭ শ’ ২০ টাকাসহ তাদের গ্রেফতার করা হয়।

এসময় মাদক ব্যবসায়ী আব্দুল মালেকের আরো দু’জন সহযোগীকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছেন, দক্ষিণ পালাখাল গ্রামের সফিউল্লার ছেলে ফরহাদ হোসেন (২০) ও একই গ্রামের মুসলিম মিয়ার ছেলে রাজু।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আজ চাঁদপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে। এদিকে স্থানীয়রা জানিয়েছেন, আব্দুল মালেক ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে গত কয়েক বৎসর যাবত বীরদর্পে এলাকায় রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছে।

মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের ইউপি চেয়ারম্যানের বক্তব্য ও প্রশাসনকে অভিনন্দন:

লিখিত এক বিবৃতিতে তিনি বলেন,কচুয়া সার্কেল (এএসপি) শেখ মো: রাসেল ও কচুয়া থানার ওসি তদন্ত মোহাম্মদ শাহজাহান কামালসহ একদল চৌকস পুলিশ অফিসার আমার ইউনিয়নের পালাখাল গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করায়, ইউনিয়নবাসীর পক্ষ থেকে পুলিশ প্রশাসনকে অভিনন্দন ও স্বাগত জানাই। পাশাপাশি আমার ইউনিয়নে শান্তি-শৃঙ্খলা ও ইউনিয়নকে মাদকমুক্ত রাখতে অন্যান্য মাদক ব্যবসায়ীদের ও দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

তিনি আরো বলেন,একটি বিশেষ মহল আমাকে হেয় পতিপন্ন করতে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) ও অনলাই নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে মনগড়া ভাবে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে। জনৈক মাদক ব্যবসায়ী আব্দুল মালেক আমার ইউনিয়নের বাসিন্দা। তার মানে এই নয় যে, আমি তাকে তার মাদক ব্যবসায় সহযোগিতা করছি।

আমি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন সময়ে আমার ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে, পাড়া মহল্লা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সভা সমাবেশের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের কঠোর হুশিয়ারি দেই এবং মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দেই। এর ফলে মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ায়, মাদক ব্যবসায়ী সহ একটি মহল আমার পিছু লেগে যায়। মূলত মাদক ব্যবসায়ীদের সাথে কোনো আমার পূর্বে কোনো আপোষ ছিল না, ভবিষ্যতে ও থাকবে না। যতদিন বাচঁব ততোদিন মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়ে যাবো।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
৬ মার্চ,২০১৯