চাঁদপুর

চাঁদপুরে জেলা শ্রমিক দলের আলোচনা সভা

মহান মে দিবস উপলক্ষে চাঁদপুর জেলা শ্রমিক দলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(১ মে) জেলা বিএনপি কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন জেলা শ্রমিক দলের সভাপতি মো.নজরুল ইসলাম।

তিনি বলেন, এ সরকারের অত্যাচারে দেশবাসী আজ অতিষ্ঠ। আজ ১৫ মাস ধরে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। জামিন মানুষের গণতান্ত্রিক অধিকার কিন্তু এ অবৈধ সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করবো।

তিনি আরো বলেন, দেশ, জাতি ও গণতন্ত্রকে পুনরুদ্ধার যে আন্দোলনের ডাক আসবে শ্রমিক দলের নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়বে। আন্দোলনে ও সংগ্রামেের মাধ্যমে এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে পারলেই আজকের দিবসের সার্থকতা।

শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান ভূঁইয়ার পরিচালনায় বক্তব্য রাখে, জেলা শ্রমিক দলের সিনিয়র সহ-সভাপতি মো. ইউসুফ খলিফা, যুগ্ম-সম্পাদক মো. খলিলুর রহমান হাওলাদার, মো. কাজী শাহাদত হোসেন বাবু, মো. মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মাহবুব ছৈয়াল, সহ-সম্পাদক মো. কামাল শেখ, শহর শ্রমিক দলের আহ্বায়ক মো. ফরিদ মোস্তান, সদস্য সচিব মো. ছোটন বেপারী, হাইমচর উপজেলা শ্রমিক দলের সদস্য মো. রিপন মাহমুদ, পৌরসভার ১৫নং ওয়াড শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. ইউনুছ, ১১নং ওয়াড শ্রমিক দলের সভাপতি মো. আঃ রহমান, কল্যানপুর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মো. আরিফ হোসেন প্রমুখ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট
১ মে ২০১৯

Share