Home / আরো / শিক্ষাঙ্গন / ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটে একাডেমিক ক্লাস উদ্বোধন

ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটে একাডেমিক ক্লাস উদ্বোধন

ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তিকৃত শিক্ষার্থীদের ফাউন্ডেশন ক্লাস বুধবার (১০ জুলাই) ২০১৯ উদ্বোধন হয়। এতে সভাপতিত্ব করেন মোহাম্মদ নূরুজ্জামান সিইও।

প্রতিবছরের ন্যায় এবছরও ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষার্থীদের জন্য বাংলাদেশ কারিগরি বোর্ডের অধীনে মূল ক্লাস শুরু হওয়ার ১ মাস পূর্বে মাসব্যাপি প্রস্তুতিমূলক এবং দিকনির্দেশনামূলক ক্লাসের আয়োজন করেছে ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট।

এ ফাউন্ডেশন ক্লাসের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের ৪ বছরে শিক্ষা গ্রহণের এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হওয়ার জন্য নিজেকে প্রস্তুত করে তোলার সঠিক দিকনির্দেশনা পেয়ে থাকে। ২০১৯-২০ শিক্ষাবর্ষের ফাউন্ডেশন ক্লাসের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক সচিব মো.নজরুল ইসলাম খান।

ড্যাফোডিল ফ্যামিলি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ কে এম হাসান রিপনসহ শিক্ষক-শিক্ষিকা ও ভর্তিকৃত শিক্ষার্থীগণ। মো.নজরুল ইসলাম খান এবং ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ কে এম হাসান রিপন শিক্ষার্থীদের মননশীল উন্নয়ন ও দক্ষতা উন্নয়রের বিষয়ে বিভিন্ন সেশন ও প্রশিক্ষণ এর মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করেন। প্রেস বিজ্ঞপ্তি ।

বার্তা কক্ষ
১১ জুলাই ২০১৯