চাঁদপুর

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন চাঁদপুর জেলা কমিটির কাউন্সিল

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) চাঁদপুর জেলা কমিটির কাউন্সিল বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর দুপুরে কাজী নজরুল ইসলাম সড়কের হান্নান কমপ্লেক্সের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার ওসমান গণি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এ কে এম শহিদুল আলম ফারুক, কার্যকরী সভাপতি মোঃ হাবিবুর রহমান।

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) জেলা কমিটির সহ- সভাপতি বাচ্চু গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনির হোসেন ভূইয়া এবং সাংগঠনিক সম্পাদক আলী হোসেন বেপারীর যৌথ পরিচালনায়, অন্যান্যের মাঝে বক্তব্যা রাখেন,ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সংগ্রাম পরিষদের অর্থ সচিব মোঃ মহসিন জমাদার, জেলা কমিটির সাবেক সভাপতি মোঃ ইউনুছ ভাট, জেলা কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান খান, ইঞ্জিনিয়ার শেমায়উন কবির, যুগ্ম সাধারB সম্পাদক আঃ কাদির গাজী, সিরাজুল ইসলাম বেপারী, সমাজ কল্যাB ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আলী হোসেন মিজি, অর্থ সম্পাদক মাহবুবুর রহমান খান জিলন, দপ্তর সম্পাদক মুনসুর গাজী, মতলব থানা কমিটির সাবেক সভাপতি আহম্মদ আলী সরকার প্রমুখ।

এ সময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে চাঁদপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও জেলা কমিটির সকল সদস্যদের সম্মতিক্রমে জেলা কমিটি নতুন করে সংশোধন করে মহসিন জমাদারকে সভাপতি ও কাউসার বেপারীকে সহ সাংগঠনিক পদে নির্বাচিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি, ৫ সেপ্টেম্বর ২০১৯

Share