সংবাদটি কপি করা উচিত হবে না। অনুমতির জন্যে news@chandpurtimes.com

Home / চাঁদপুর / চাঁদপুর শহরে ইসলামী ব্যাংকের তিন এটিএম বুথ ফাঁকা : বিপাকে গ্রাহকরা
ibbl-atm-booth

চাঁদপুর শহরে ইসলামী ব্যাংকের তিন এটিএম বুথ ফাঁকা : বিপাকে গ্রাহকরা

ইসলামী ব্যাংক বাংলাদেশ চাঁদপুর শাখার অধিনে থাকা শহরের ৩টি এটিএম বুথ শনিবার (১০ আগস্ট) থেকে ফাঁকা রয়েছে। এতে করে ব্যাংক সংশ্লিষ্ট ঈদে ঘরমুখো যাত্রীরা ছাড়াও অনেক গ্রাহক ভোগান্তিতে পড়েছেন। ঈদের ছুটিতে ৯ আগস্ট থেকে জেলা শহরে থাকা সবক’টি ব্যাংকের শাখাগুলো বন্ধ রয়েছে। সে হিসেবে গ্রাহকদের শেষ ভরসা এটিএম বুথ।

কিন্তু গ্রাহক বিবেচনায় দেশের শীর্ষে থাকা এ ব্যাংকটির চাঁদপুর শহরের তিনটি এটিএম বুথ বন্ধের প্রথম দিনে টাকা শেষ হয়ে যায়। কিন্তু পরবর্তীতে এগুলো আর রিফিল না করায় গ্রাহকরা ভোগান্তি পড়েন।

ব্যাংকের পূর্ব নোটিশ ছাড়া এমন কাণ্ডে ক্ষোভ প্রকাশ করেছেন একাধিক গ্রাহক। তারা ফেসবুকে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।

ঢাকায় সংবাদমাধ্যমে কর্মরত চাঁদপুরের এসএম জাকির হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন, গণমাধ্যম কর্মীরা যদি ঈদের ছুটিতেও কাজ করে মানুষকে তথ্য সরবরাহ করতে পারে, তাহলে ব্যাংকাররা কেন ঈদের ছুটিতে সেবা দিতে পারবে না? চাঁদপুরে ইসলামী ব্যাংকের কোন বুথে গতকাল (শনিবার) থেকে টাকা নেই। ঈদের ছুটি শেষ হলে ব্যবস্থা হবে বলে জানিয়েছেন চাঁদপুর শাখার ম্যানেজার।

চাঁদপুর শাখার গ্রাহক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান চাঁদপুর টাইমসকে জানান, তিনি গরুর বাজারে যাওয়ার আগে শহরের ষোলঘরস্থ ব্যাংকের বুথ থেকে টাকা তুলতে গিয়েও দেখতে পান সাময়িক বন্ধ হাতে লেখা নোটিশ ঝুলছে। পরে কালিবাড়ি ও জোড় পুকুর পাড় ব্যাংকের নিচে থাকা এটিএম বুথগুলোতে গিয়ে ফাঁকা জানতে পারি। বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষের গাফলতিতে হয়েছে।

এ বিষয়ে ইসলামী ব্যাংকের চাঁদপুর শাখার ম্যানেজারের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি আর ব্যাংক বন্ধ থাকায় শাখার হটলাইনেও কাউকে পাওয়া যায়নি।

চাঁদপুর টাইমস রিপোর্ট, ১১ আগস্ট ২০১৯