চাঁদপুর

গ্রেনেড হামলায় নিহতেদের স্মরণে চাঁদপুরে শোক সভা ও দোয়া

২০০৪ সালের ২১ শে আগস্ট জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলায় নিহত সকল বীর শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধাবার (২১ আগস্ট) সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে শোক সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, ভয়াল ২১ শে আগস্টে শেখ হাসিনাসহ আওয়ামী নেতৃবৃন্দকে ধ্বংস করার জন্য ২০০৪ সালের ২১ শে আগস্ট খালেদা ও তার ছেলে তারেকচক্র গ্রেনেড হামলা করেছিল।

শেখ হাসিনা ও দেশকে হত্যা করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে। আগে থেকেই বিএনপি-জামাতের ষড়যন্ত্র ছিলো জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করা। সেই হামলায় আইভি রহমানসহ সকল শহীদদের স্মরণে জেলা আওয়ামীলীগ স্মরন সভার আয়োজন করে। আমাদের করণীয় হল একটি সুন্দর বাংলাদেশ প্রতিষ্ঠা করা।

যে বাংলাদেশে ১৫, ১৭ ও ২১ আগস্টের মত নেক্কার জনক সৃষ্টি হবে না। আমরা শান্তিতে থাকতে চাই। আমরা সন্ত্রান, জঙ্গিবাদমুক্ত দেশ চাই। দেশের ও দলের প্রয়োজনে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ মাস্টার, আব্দুর রশিদ সরদার, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক অ্যাড. বিনয় ভূষণ মজুমদার,

সহ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল,

জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এম এ হাসান লিটন, জেলা যুব মহিলা লীগের সভাপতি কাউন্সিলর ফরিদা ইলিয়াস, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু।

প্রতিবেদক- শরীফুল ইসলাম, ২১ আগস্ট ২০১৯

Share