Home / চাঁদপুর / চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় ডা.এম এ গফুরের দাফন সম্পন্ন

চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় ডা.এম এ গফুরের দাফন সম্পন্ন

চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় ভাষাসৈনিক, চাঁদপুরের বিশিষ্ট সংগঠক,শিক্ষানুরাগী, রোটারিয়ান,ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক,সমাজসেবক আলহাজ্ব ডা.এম এ গফুর আর বেঁচে নেই। শুক্রবার (২৩ আগস্ট) ভোর ৫ টায় ঢাকার শমরিতা হাসপাতালে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

বাদ জুমা পৌর ঈদগাহে নামাজে জানাজা শেষে শহরের বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হয়। নামাজে জানাজায় ইমামতি করেন চৌধুরী জামে মসজিদের খতিব মুফতি ও মাও.মো.হুসাইন আহমেদ।

জানাযার নামাজ পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম,পিপিএম,জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী, চাঁদপুর চেম্বার অব কর্মাসের সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম,মরহুমের ভাই অ্যাড.ফজলুল হক সরকার,মরহুমের জ্যেষ্ঠ্য পুত্র ডা.শাকিল গফুর।

দৈনিক চাঁদপুর কন্ঠের সম্পাদক ও প্রকাশক অ্যাড.ইকবাল-বিন-বাশারের সঞ্চালনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ-আল-মাহমুদ জামান,অতিরিক্ত পুলিশ সুপার মো.মিজানুর রহমান,চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুরজমিনের সম্পাদক মো.রোকনুজ্জামান রোকন,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল চৌধুরী,ইকবাল হোসেন পাটওয়ারী,সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী,জিএম শাহিন,চেয়ারম্যান সাহাদাত সরকার ও মরহুমের নিকটতম ঢাকা,চাঁদপুর,হাইমচরও মধ্যচরের আত্মীয়স্বজনসহ কয়েক হাজার ধর্মপ্রাণ মুসল্লী নামাজে জানাজায় অংশগ্রহণ করেন।

ডা.এম এ গফুর এর মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত ও শোকসন্তÍপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন চাঁদপুর-৩ আসনের সাংসদ ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি,চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড.নুরুল আমিন রুহুল, জেলা জাসদের নেতৃবৃন্দ, চাঁদপুর বিএমএ,সাচিপ,চাঁদপুর ডায়াবেটিক সমিতি, রোটারী ক্লাব অব চাঁদপুর, চাঁদপুর ক্লাব,চাঁদপুর প্রেসক্লাব,চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ, চাঁদপুর চক্ষু হাসপাতাল, প্রবীণ হিতৈষী সংঘ চাঁদপুরসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

মাজহারুল ইসলাম অনিক
২৩ আগস্ট ২০১৯
এজি