চাঁদপুর

চাঁদপুর ও লাকসামে ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাত ১২টা থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত চাঁদপুর এবং কুমিল্লার লাকসামে সব ধরনের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। মেইন লাইনের মেরামত কাজ করার কারণে ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন বাখরাবাদ গ্যাস ডিস্টিবিউশন কোম্পানি লিমিটেড।

প্রতিষ্ঠানটির চাঁদপুর অঞ্চলের ম্যানেজার আবুল কালাম আজাদ চাঁদপুর টাইমসকে জানান, বাখরাবাদ থেকে ঢাকা-চট্টগ্রামে যে লাইন আসছে তাতে সমস্যা হওয়ায় মেরামত কাজ চলছে। সেজন্য ওই সময় গ্যাসলাইন বন্ধ রাখতে হবে। তাই চাঁদপুর এবং লাকসামে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বিষয়টি গ্রাহকদের জানাতে ইতোমধ্যে চাঁদপুরে মাইকিং করা হয়েছে।

এদিকে তাদের প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সম্মানিত গ্রাহকবৃন্দসহ সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গ্যাস পাইপলাইনের জরুরী মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য চাঁদপুর এলাকা, বরুড়া ও লাকসাম এলাকার সকল শ্রেণীর গ্রাহক এবং কুমিল্লা ইপিজেড এলাকার শিল্প গ্রাহকগণের গ্যাস সরবরাহ আজ ২৫.০৭.২০১৯ তারিখ বৃহস্পতিবার দিবাগত রাত ১২:০০ ঘটিকা হতে ২৬.০৭.২০১৯ তারিখ শুক্রবার দিবাগত রাত ১২:০০ ঘটিকা পর্যন্ত বন্ধ থাকবে।

উল্লেখ্য যে, গ্যাস পাইপলাইন মেরামত কাজ সম্পন্ন করে পুনরায় গ্যাস সরবরাহ চালু করতে বর্ণিত সময়ের কিছুটা ব্যতিক্রম হতে পারে।

সম্মানিত গ্রাহকবৃন্দের সাময়িক অসুবিধার জন্যে কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (বিজিডিসিএল)-কর্তৃপক্ষ।

চাঁদপু গ্যাস বিভাগরে প্রকাশিত বিজ্ঞপ্তি

চাঁদপুর টাইমস রিপোর্ট, ২৫ জুলাই ২০১৯

Share