মতলব দক্ষিণ

মতলবে অগ্নিকাণ্ডে নিহত পরিবারকে সহায়তা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে অগ্নিকাণ্ডে নিহত মোস্তফা মুন্সীর স্ত্রী ও ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেয়ার পাশাপাশি আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
শুক্রবার (৩১ মে) বেলা ১১টায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট মো.নূরুল আমিন রুহুল তাদের প্রতি সহযোগিতা হাত বাড়িয়ে দেন।

এসময় তিনি বলেন, শেখ হাসিনা সরকার ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের সেবায় সবসময় নিয়োজিত থাকে। মানুষ মানুষের জন্য চিন্তা চেতনা নিয়ে আ.লীগ সরকার কাজ করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশটাকে স্বাধীন করেছেন এ নিরীহ মানুষদের জন্য। খেটে খাওয়া মানুষের জন্য। তিনি আজ আমাদের মাঝে নেই, তারই সুুযোগ্য কন্যা দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তিনি দিন-রাত কাজ করে করছেন এবং পরিশ্রম করে যাচ্ছেন। আমরাও ওনার নীতি আদর্শকে বাস্তবায়ন করার জন্য আজকে এ অসহায় পরিবারের পাশে এসে দাঁড়িয়েছি। পরিবারটি যেন পূর্বেও ন্যায় দাঁড়াতে পারে এবং স্বাভাবিক ভাবে জীবন যাপন করতে পারে সেজন্য সবধরণের সহায়তা প্রদান করা হবে।

পরে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে ২ বান্ডেল ঢেউটিন, ২ বস্তা মিনিকেট চাউল,নগদ ২৬ হাজার টাকা এবং স্থানীয় আ.লীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও জনপ্রতিনিধিরা প্রায় ৫০ হাজার টাকা নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় বক্তব্য রাখেন-উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বি.এইচ.এম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুবিন সুজন এবং ক্ষতিগ্রস্ত মোস্তফা মুন্সী। উপস্থিত ছিলেন-মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম.এস ইকবাল, নারায়ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল মোস্তফা তালুকদার, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের মোস্তফা তালুকদার, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল-মামুন, খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রিপন মীর, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
৩১ মে ২০১৯

Share