চাঁদপুর

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী’র সভা অনুষ্ঠিত

মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা রোববার (৪ নভেম্বর) বিকাল ৪ টায় জেলা সাহিত্য একাডেমিতে অনুষ্ঠিত হয় ।

সংগঠনের চাঁদপুর জেলা সভাপতি বিলাল হোসেনের সভাপতিত্বে ও উদযাপন পরিষদের সদস্য সচিব মোজাম্মেল হোসেন ঢালীর সঞ্চালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন জেলা শিক্ষক সংগ্রাম কমিটির আহ্বায়ক ও জেলা বাকশিস সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাফায়াৎ আহম্মেদ ভূঁইয়া, আলোচনা করেন বাকশিস নেতা সফিউল আলম শাহজাহান, মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন,সদরের সভাপতি কানিজ বতুল চৌধুরী ও জেলা সহ-সভাপতি আবদুল গনি।

অনুষ্ঠানে প্রধান আলোচক অধ্যক্ষ শাফায়াৎ আহমেদ ভূঁইয়া বলেন,‘ শিক্ষক সংগঠন শুধু দাবি আদায়ের জন্যই কাজ করবে না। শিক্ষকদের সামাজিক মর্যাদা, সুখে-দুঃখে পাশে থাকা এবং শিক্ষার মানন্নোয়নের ক্ষেত্রে ভূমিকা রাখাটাও গুরুত্বপূর্ণ কাজ। আন্দোলন চালিয়ে যান-সফল হবেন। কোনো আন্দোলনই বৃথা যায় নি। আজকের শিক্ষকের যে অবস্থা তা’আন্দোলনের মাধ্যমেই হয়েছে। তাই আন্দোলনকে আরো জোড়দার করতে ও দাবি আদায় করতে সংগঠনকে শক্তিশালী করা ছাড়া কোনো উপায় নেই।’

শুভেচ্ছা বক্তব্য রাখেন মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির মতলব উত্তরের সভাপতি মজলিশ আহম্মেদ, হাইমচরের সভাপতি আবুল খায়ের, শাহরাস্তির সভাপতি মো. জহিরুল ইসলাম, ফরিদগঞ্জের আহ্বায়ক মোস্তফা জামান, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কাজল হোসেন, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম রতন, হাজীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মো.জসীম উদ্দিন,জেলা অর্থ-সম্পাদক ফয়েজুল হক ফয়েজ, মো. বাবুল হোসেন, শাহরাস্তির সাধারণ সম্পাদক রাজিব শর্মা ও সহ-সভাপতি সৈয়দ আহমেদ মোল্লা, মতলব দক্ষিণের সহ-সভাপতি মো. নুরুজ্জামান, সদরের যুগ্ম- সাধারণ সম্পাদক মো.মনসুর আহম্মেদ, দপ্তর সম্পাদক হাসান আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো.আবুল হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক শওকত হোসেন।

করেসপন্ডেন্ট
৪ নভেম্বর ,২০১৮ রোববার

Share