Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসীর মৃত্যু
electric
প্রতীকি ছবি

মতলবে বিদ্যুৎস্পৃষ্টে প্রবাসীর মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তরে বিদ্যুৎস্পৃষ্টে ইব্রাহিম নামে এক মালেশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (১১ মে) সকালে মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের সদরদিয়া ডুবগী এলাকায় এ ঘটনাটি ঘটে।

উপজেলার গজরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি জানান, সদরদিয়া ডুবগী গ্রামের মৃত আঃ মালেকের ছেলে ইব্রাহিম (৪০) নিজের ঘরে বিদ্যুতের সুইচ লাগাতে গিয়ে বিদ্যুতায়িত হন।

পাশে তার স্ত্রী সাদিয়া চিৎকার দিলে আশে পাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এতে ঘটনাস্থলেই সে মারা যান। নিহত ইব্রাহিম ২ মাস আগে মালেশিযা থেকে নিজ দেশে ছুটিতে এসেছিলেন। আজ বিকেলে তার গ্রামের বাড়ি থেকে পরিবার পরিজন থেকে বিদায় নিয়ে যাওয়ার কথা ছিলো।

সোমবার (১২ মে) সকাল ৭ টার সময় তার মালেশিয়া ফ্লাইটে যাওয়ার কথা ছিলো। বিদ্যুৎস্পৃষ্টের একটি দুর্ঘটনায় আর তার মালেশিয়া যাওয়া হলো না। পরিবার পরিজন থেকে সে বিদায় নিয়েছে ঠিকই তবে টো বিদেশ (মালেশিয়া) যাওয়ার জন্য নয়। যে বিদায় চিরবিদায়। তার ইসমাইল হোসেন (৬) নামে একটি ছেলে সন্তান রয়েছে। তার স্ত্রী তার স্বামীকে হারিয়ে বাকশক্তি হারিয়ে ফেলেছেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.মোঃ মেহেদী হাসান জানান, বিষয়টি মতলব উত্তর থানায় জানানো হয়েছে। পুলিশ এসে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, বিদ্যুতায়িত হয়ে একজন মারা যাওয়ার খবর শুনেছি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিষয়টি অবহিত করেছে। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

প্রতিবেদক:কামাল হোসেন খান
১১ এপ্রিল ২০১৯