Home / উপজেলা সংবাদ / হাইমচর / জাতীয় শোক দিবসে হাইমচরে আলোচনা সভা ও দোয়ার মাহফিল

জাতীয় শোক দিবসে হাইমচরে আলোচনা সভা ও দোয়ার মাহফিল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে হাইমচর উপজেলা যুবলীগের আয়োজনে বৃহস্পতিবার (১৫ আগস্ট) শোক র‌্যালি,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠানে তবারক বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় আলগী বাজার বিসমিল্লাহ টাওয়ার ভবনে জাতীয় শোক দিবস উপলক্ষে যুবলীগের আহবায়ক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জাহাঙ্গীর হোসেন বেপারীর আয়োজনে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত সকলের উদ্দেশ্য তিনি বলেন-‘আজ খুবই মর্মান্তিক একটি দিন। ১৯৭৫ সালের এ দিনে স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। আঘাত করা হয় এদেশের কোটি কোটি মানুষের হৃদয়ে। ঘাতকদের হাত থেকে রেহাই পায়নি কলিজার টুকরা ছোট্ট শিশু শেখ রাসেল।’

তিনি আরোও বলেন-‘আজকের দোয়া মাহফিল থেকে ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি। সাথে সাথে বঙ্গবন্ধুর হত্যাকারী, হত্যার পরিকল্পনাকারী ও ঘাতকদলের সবাইকে বিচারের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করার আহবান করছি।’

সরদার বাড়ি মসজিদের ইমাম মাও.আলাউদ্দিন আনসারীর মাধ্যমে পরিচালিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন হাইমচর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন (সুমন),কামরুল ইসলাম বেপারী,আহবায়ক কমিটির সদস্য মো.ইসমাইল আখন,আ.মতিন মুন্সি,জুয়েল মৃধা,মো.কাউসার বেপারী, মনির হোসেন হাফেজ ছৈয়াল,মিজান মুন্সি,নাছির পেদা,হানিফ দেওয়ান,ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন সিকদার,মো.মুজিবুল্লাহ মানিক,হাজী মো.সুমন খান,মো.ইয়াসিন (লিটন),সাইফুল দেওয়ান,নোয়াব মোল্লা শামীম চৌধুরী,মো.কবীর পাটওয়ারী প্রমুখ।

মো.ইসমাইল
১৫ আগস্ট ২০১৯