Home / চাঁদপুর / চাঁদপুরে শোক দিবসে বিনামূল্যে ডায়াবেটিস রোগ নির্ণয় ও চিকিৎসা সেবা

চাঁদপুরে শোক দিবসে বিনামূল্যে ডায়াবেটিস রোগ নির্ণয় ও চিকিৎসা সেবা

চাঁদপুর শহরের শপথ চত্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট ) দিনব্যাপি বিনামূল্যে ডায়াবেটিস রোগ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

ওই দিন সকাল ১০টায় চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর ডায়াবেটিক সমিতির সভাপতি ও জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান।

তিনি বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের স্মরণে এ হাসপাতালের উদ্যোগকে স্বাগত জানাই এ অনুষ্ঠান আয়োজন করার জন্যে চাঁদপুর ডায়াবেটিক সমিতি ও চাঁদপুর ডায়াবেটিক হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।’

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম, যুগ্ম-সম্পাদক আলহাজ্ব মোশতাক হায়দার চৌধুরী, সদস্য সুভাষ চন্দ্র রায়, কাজী শাহাদাত, ডা. বিশ্বনাথ পোদ্দারসহ হাসপাতালের মেডিকেল অফিসার, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দিনব্যাপি এ অনুষ্ঠানে বিনামূল্যে ২১০ জনের ডায়াবেটিস পরীক্ষা করা হয় এবং তাদের মধ্যে অনেককেই চিকিৎসা সেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা.ছাবেরা ইসলাম ও মেডিকেল অফিসার ডা.মো.মশিউর রহমান।

করেসপন্ডেন্ট
১৬ আগস্ট ২০১৯