Home / সারাদেশ / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে দু’নারীসহ নিহত ৪ : আহত ১২
Accident

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে দু’নারীসহ নিহত ৪ : আহত ১২

কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলায় ট্রাকের ধাক্কায় বাসের চার যাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার কেশনপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আরও ১৫-১৬ যাত্রী আহত হয়।

নিহতের সকলেই দোয়েল সুপার বাসের যাত্রী ছিল।

প্রত্যক্ষদর্শী অপর বাসের যাত্রী আলমগীর বন্দুকশী চাঁদপুর টাইমসকে জানায়, চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে কেশন পাড় এলাকায় দোয়েল বাসের সাথে একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ লাগে। এতে ঘটানস্থলে কয়েকজন হতাহত হয়। এতে মহাসড়কের দু’দিকে অন্তত শতাধিক যানবাহন যানজটে আটকা পড়ে। পরে পুলিশ এসে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক রাস্তা থেকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

কুমিল্লা লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তফা কামাল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের লালমাই উপজেলাধীন বাগমারা ইউনিয়নের কেশমপাড় এলাকায় একটি ট্রাককে কুমিল্লা থেকে ছেড়ে আসা দোয়েল সুপার নামক যাত্রীবাহি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাসের ৪ জন যাত্রী মারা যায়। আহত হয় আরও ১৫-১৬ জন।

খবর পেয়ে লালমাই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

নিহতরা হলেন লালমাই উপজেলার হাসিনা আক্তার (৩৫) একই উপজেলার নুরজাহান বেগম (৪৭),বরুড়া উপজেলার আবুল বাশার (৩৭) ও আলী হোসেন (৬৭)।

এ ব্যাপারে লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোস্তফা কামাল জানান লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেদক- জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা
১১ জুলাই ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই