চাঁদপুর

চাঁদপুরে দু’মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর সদর মাদকের মূলহোতা চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহ আল রাব্বি প্রকাশ অনিক ও তার এক সহযোগীকে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অনিক কুমিল্লা জেলার কোতয়ালী থানার ছোটরা গ্রামের মোঃ আবুল কালাম আজাদ ও নুরুন্নাহার বেগমের ছোট ছেলে।তার সহযোগী অপর গ্রেফতারকৃত আসামী বাবুরহাটের উত্তর দাসদী এলাকার আলী আহাম্মদ মুন্সি ও বেদেনা বেগমের ছেলে কাউছার মুন্সি।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়,পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম পিপিএম এর নির্দেশে ডিবি পুলিশের এসআই এম শামীম আহমেদ সঙ্গীয় ফোর্সসহ ২৪ ফেব্রুয়ারি মাদক বিরোধী বিশেষ অভিযানে চাঁদপুর সদর থানা এলাকা হতে মাদকসহ তাদের আটক করা হয়েছে।

এদের মধ্যে অনিক শহরের আউটার স্টেডিয়ামের পেছনে মাদ্রাসারোডের বিষ্ণুদী এ/পি উপলতা ভবন আসিফের ৩য় তলার ভাড়াটিয়া হিসেবে থেকে এসব মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো।

অনিক এর আগে শহরের বাবুরহাট,শিলন্দীয়া, ওয়াপদাগেইট সহ বিভিন্ন জায়গায় ভাড়া থাকার সুবাদে মাদকের দারুন এক সিন্ডিকেট চক্র তৈরি করেছিলো। এমনই গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ তাদের মাদকসহ গ্রেফতার করতে সক্ষম হয়।এদিকে এই আসামীদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় এজাহার দায়ের করা হয়েছে।

করেসপন্ডেট
২৬ ফেব্রুয়ারি,২০১৯

Share