Home / চাঁদপুর / সেবকদের পাশে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলি : জেলা প্রশাসক
majedur rohman
ছবি-চাঁদপুর টাইমস

সেবকদের পাশে দাঁড়িয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলি : জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খান বলেছেন,‘স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার,এ স্লোগানকে আমাদেরকে বাস্তবায়ন করতে হবে। যারা আমাদেরকে চিকিৎসা সেবা দেয় তাদেরকে সহযোগিতা করতে হবে। আসুন আমরা সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে এই সেবকদের পাশে এসে দাঁড়াই এবং সবাই মিলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলি।’

শনিবার (২০ এপ্রিল)সকালে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয়ে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যারা চিকিৎসাসেবার সাথে সম্পৃক্ত আমি প্রথমেই তাদেরকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। কারণ যারা সেবক তারা দিন রাত অক্লান্ত পরিশ্রম করে আমাদেরকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। অথচ দেখা যায় তারা যখন কোন ভুল করে তখন অনেক হইচই পড়ে যায়,অনেক আলোচনা হয়। কিন্তু তারা যে দিন রাত পরিশ্রম করে মানুষদেরকে সেবা দিয়ে যাচ্ছেন সেই পরিশ্রমের কথা আমরা কেউ তুলে ধরি না।

চাঁদপুর ভারপ্রাপ্ত সিভিল সার্জন এ কে এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার গোলাম কাউছার হিমেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার জিহাদুল কবির,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযুদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী।

চাঁদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ জামাল সালেহ উদ্দিন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আনোয়ারুল আজিম, চাঁদপুর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক ডাঃ ইলিয়াস মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, জেলা বি এম এর সাধারন সম্পাদক ডাঃ মাহমুদুননবী মাসুম।

প্রতিবেদক:কবির হোসেন মিজি
২০ এপ্রিল,২০১৯