Home / চাঁদপুর / বিতর্কিত কেউ যেনো আওয়ামী লীগে প্রবেশ করতে না পারে : মেয়র নাছির
Nasir Uddin
চাঁদপুর পৌর মেয়া নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

বিতর্কিত কেউ যেনো আওয়ামী লীগে প্রবেশ করতে না পারে : মেয়র নাছির

চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাথে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেরা আওয়ামী লেিগর সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোন সদস্য নিবেন না, যারা আগে ছাত্রদল, যুবদল ও বিএনপি করতো। আমরা দলের জন্য ওই লোকদের নিবো, যারা দলের জন্য নিবেদিন প্রাণ। কিছু মানুষ রয়েছে, যাদের দেখলে অন্যান্যরা সম্মান করে, আপনারা তাদের দলে নিন। চাঁদপুর শহরের ৬নং ওয়ার্ডটি ব্যবসায়িক প্রতিষ্ঠান, এখানে কিছু ব্যবসায়ী লোক আনতে চাই। বিতর্কিত কেউ যেনো আওয়ামী লীগে প্রবেশ করতে না পারে, সেই দিকে আাপনাদের নজর রাখতে হবে।

তিনি আরো বলেন, আমাদের যে কোন কাজে শক্তিশালি হয়ে কাজ করতে হবে। কোন কাজেই দুর্বল হলে চলবে না। এক্ষেত্রে মহিলাদের আনা খুব জরুরী। যারা কাজ করতে পারেন, দলের জন্য শ্রম এবং মানুষের কল্যাণে কাজ করবে এমন মহিলাদের দলে আনতে হবে। আমাদেরকে দলের জন্য কাজ করার মন-মানসিকতা রাখতে হবে। যে যেভাবে পারেন কাজ করুন। আমরা মানুষকে আস্বস্ত করতে চাই, আওয়ামী লীগের জনগনের জন্য কাজ করে। জননেত্রী শেখ হাসিনা যে ভাবে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমাদেরকে ঠিক সেই ভাবে দলকে সহযোগিতা করে দেশকে এগিয়ে নিতে হবে। তাই সকলের কথা মূল্যায়ন করে সংগঠনকে আরো গতিশীল করতে হবে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় বক্তব্য রাখেন জেল আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার, সন্তোষ দাস, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল রহমান বাবুলসহ জেলা আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ৪ নভেম্বর ২০১৯