Home / চাঁদপুর / চাঁদপুরের আল আমিনের লেখা ও রাইসা-শুভর কণ্ঠে মিউজিক ভিডিও
alamin-raisa-shuvo-music

চাঁদপুরের আল আমিনের লেখা ও রাইসা-শুভর কণ্ঠে মিউজিক ভিডিও

চাঁদপুরের তরুণ গীতিকার আল আমিন ছৈয়াল। গেল বছরে প্রথম গানের সাফল্য’র ঘ্রাণ না মুছতেই এবছর নববর্ষ উপলক্ষে মুক্তি পেলে তার লেখা দ্বিতীয় গানের মিউজিক ভিডিও।

এবারে তার লেখা গানে কণ্ঠ দিলেন, দেশের জনপ্রিয় শিল্পী কাজী শুভ ও রাইসা খান। ‘ভালোবাসা মানে’ এই শিরোনামে গানটির সুর করেছেন আরেক প্রতিশ্রতিশীল তরুণ শিল্পী ও সুরকার মাসুদ অপু।

নতুন বছর তথা নববর্ষকে সামনে রেখে প্রকাশ করা রোমান্টিক ধরার গানটিকে আরও বেশি শ্রুতিমধুর ও শ্রোতাপ্রিয় করে তুলতে ১১ এপ্রিল এর সাথে চমৎকার একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছে সিডি চয়েজ।

এতে অভিনয় করেছে তরুণ অভিনেতা জুটি জোসেপ ও তাসিকা তাসু। মিউজিক করছেন টি আর রোমাঞ্জ এবং ভিডিও মেকার ছিলেন সাইফ আজাদ।

গানটি প্রকাশের পর এরইমধ্যে শ্রোতা মহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ইউটিউব চ্যানেলে গানটি ভিউয়ার ব্যাপক হারে বেড়েই চলেছে। এর আগে গেলো বছর ২০১৮ সনে তার লেখা প্রথম গান প্রাকাশ পায় সিডি চয়েজ থেকে।

‘হ্নদয়ের গভীরে, যতনে রেখেছি’ শিরোমানে গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী ও সুরকার মাসুদ অপু ও মায়া মাহমুদা। গানটির মিউজিক ভিডিও বেস আলোচনার ঝড় তুলে শ্রোতামহলে।

তরুণ গীতিকবি আল আমিনন ছৈয়াল ১৯৯০ সনের ১৩ জানুয়ারি চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোড এলাকায় জন্মগ্রহণ করেন। বাবা আদম আলী ছৈয়াল এবং মা লুৎফা বেগম। বর্তমানে তিনি কাতারে একটি স্বনামধন্য কোম্পানিতে চাকরি করছেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
১৬ এপ্রিল, ২০১৯