Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / লেংটার মেলাকে ঘিরে ডাকাতীর প্রস্তুতিকালে যুবক আটক

লেংটার মেলাকে ঘিরে ডাকাতীর প্রস্তুতিকালে যুবক আটক

মতলব উত্তর উপজেলার বদরপুরে বেলতলীর হযরত শাহ সোলেমান লেংটার মেলাচলাকালে মেলার পাশবর্তী বেলতলী মেঘনা নদীতে ডাকাতীর প্রস্তÍুতিকালে রাজিব (২৮) নামে এক নৌ-ডাকাতকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুরের বেলতলী লেংটার মেলার পাশবর্তী মেঘনা নদী থেকে তাকে আটক করে মতলব উত্তর থানা পুলিশ।
মতলব উত্তর থানা পুলিশ সুত্রে জানা যায়, মতলবের বেলতলীতে সপ্তাব্যাপি শুরু হওয়া হযরত শাহ সোলেমান লেংটার মেলা উপলক্ষে নদী পথে ট্রলার ও লঞ্চে ডাকাতীর করার জন্য প্রস্তÍতিকালে নৌ-পথে টহলরত অবস্থায় থানার এসআই মোঃ এনামুল হকসহ সঙ্গীয় ফোর্স আটক করে। আটক নৌ-ডাকাত রাজিব মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুরের চান্দ্রকান্দি গ্রামের মোঃ আসাদ বেপারীর ছেলে।

তার বিরুদ্ধে মতলব দক্ষিণ ও মতলব উত্তর থানায় চুরি ও ডাকাতী সংক্রন্ত একাধিক মামলা রয়েছে। মামলাগুলো হলো- মতলব দক্ষিণ থানায় মামলা নাম্বার ১০,তারিখ-১৮-০৫-২০১৪ইং, ধারা ৩৯৪ ও ৩৯৭। মতলব উত্তর থানায় মামলা নাম্বার ০২,তারিখ-২-০১১-২০১৬ইং, ধারা ৩৭৯ এবং মামলা নাম্বার ০৯,তারিখ-২৬-০২-২০১৭ইং, ধারা ৪৫৯ ও ৩৮২।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন, আটক রাজিব সে আন্তঃজেলা নৌ-ডাকাত বাবলু ডাকাত দলের সদস্য।

তার বিরুদ্ধে মতলব উত্তর ও মতলব দক্ষিণ থানায় বিভিন্ন চুরি ও ডাকাতীর একাধিক মামলা রয়েছে। মেলায় আসা নদী পথে ডাকাতী করার জন্য প্রস্তÍুতি নিচ্ছিল। আমাদের টহলরত পুলিশ তাদেরকে ডাকাতী করার আগেই গ্রেফতার করকে সসক্ষম হয়েছে। তাকে আজ রোববার চাঁদপুর কোর্টে প্রেরণ করা হবে।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৩: ১০ এএম, ৩ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply