Home / চাঁদপুর / ‘যারা মুক্তিযুদ্ধের কথা বলে আমি তাদের পাশে থাকবো’
যারা মুক্তিযুদ্ধের কথা বলে আমি তাদের পাশে থাকবো

‘যারা মুক্তিযুদ্ধের কথা বলে আমি তাদের পাশে থাকবো’

প্রান্তিক সামাজিক সংগঠনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাবুরহাট স্কুল এন্ড কলেজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, জাতির পিতা যে স্বপ্ন দেখে দেশ স্বাধীন করেছেন তা এখনো বাস্তবায়ন হয়নি। আমাদেরকে বঙ্গবন্ধুর রেখে যাওয়া সেই স্বপ্ন পূরনে কাজ করতে হবে। আর সেই স্বপ্ন পূরণে সামাজিক সংগঠন নিরলসভাবে কাজ করছে। আমাদেরকে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নত রাষ্ট্রে পরিণত হচ্ছে। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত করার লক্ষে শ্রম দিয়ে যাচ্ছেন। আমাদের উচিত সকলে মিলে দেশটা সুন্দর করে তৈরি করা। তার জন্য সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থাকতে হবে। আমি প্রান্তিক সামাজিক সংগঠনের পাশে থাকবো, আছি। যারা মুক্তিযুদ্ধের কথা বলে, মুক্তিযুদ্ধ নিয়ে কাজ করে আমি তাদের পাশে থাকবো।

বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাবুরহাট স্কুল গভর্নিং বডির সভাপতি শহীদুল্লাহ মাস্টার, সদস্য আলহাজ শেখ আব্দুল হাই।

সংগঠনের সভাপতি কাজী আশরাফুজ্জামানের পরিচালনায় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শায়েস্তা খান রাসেল, যুগ্ম সম্পাদক সামিউল প্রধান, সাংগঠনিক সম্পাদক মাসুদ মালসহ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১: ৪০ এএম, ২ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply