Home / চাঁদপুর / প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩
প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

চাঁদপুর শহরের পুরাণ বাজারের হরিসভা এলাকায় পথের জায়গা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ১ মার্চ বুধবার সকালে ওই এলাকার মিজি বাড়িতে। আহতরা হলেন আবদুর রব মিজি (৪৫), তার মেয়ে ফারজানা আক্তার (১২), ও ছোট ভাইয়ের স্ত্রী শাহানারা বেগম (৩০)।

তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। আহতদের পরিবারের লোকজন জানায় একই বাড়ির আবুল খায়ের মিজি ও তার ভাইদের সাথে আবদুর রব মিজির পরিবারের লোকজন চলাচলের রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

দু’পরিবারের এ বিরোধকে সমাধানের জন্য প্রায় ১৫/২০ দিন আগে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালীসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ শালিশ বৈঠকের মাধ্যমে তা মিমাংসা করে দেন।

শালিশ বৈঠকের সিদ্ধান্ত না মেনে বুধবার সকালে আবদুল খায়ের মিজিরা আবদুর রব মিজিদের চলাচলের রাস্তায় দেয়াল নির্মান করতে যায়। এজন্য তারা বাঁধা প্রদান করলে খায়ের মিজি, তার ভাই বাসু মিজি, তাহের মিজি ও তাদের পরিবারের সদস্য মানিক মিজি, সেলিম মিজিসহ নারী পুরুষ মিলে তাদের ওপর হামলা চালায়।

তাদের হামলায় উপরে উল্লেখিতরা আহত হয়ে পড়লে স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে বুধবার দুপুরে আহতদের হাসপাতালে দেখতে যান পৈৗর প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী।

এ ব্যাপারে ছিদ্দিকুর রহমান ঢালী বলেন, ‘এর আগে শালিস বৈঠকের মাধ্যমে একটি সুষ্ঠ সমাধান হয়েছে। তবে আজকের এমন ঘটনার জন্য কেউ যাতে মামলা না করে। আমরা সবাই বসে এর সুষ্ঠু সমাধান করবো।’

এ ব্যাপারে খায়ের মিজির সাথে কথা হলে তিনি বলেন ওরা আমাদের লোকজনকেও মেরেছে। তারাও সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ভাই বাসু মিজি বলেন, ‘প্যানেল মেয়রের সিদ্ধান্তের কথা মেনেছি। কিন্তু তারা দরবারের সিদ্দান্ত না মেনে মারামারি করেছে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ০১: ০০ এএম, ০২ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply