Home / চাঁদপুর / চিকিৎসা ব্যবস্থা কমিউনিটি সার্পোট কমিটির মাসিক সভা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চিকিৎসা ব্যবস্থা কমিউনিটি সার্পোট কমিটির মাসিক সভা

চাঁদপুর চিকিৎসা ব্যবস্থা কমিউনিটি সার্পোট কমিটির মাসিক সভা সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে সিভিল সার্জনের কার্যলয়ে অনুষ্ঠিত হয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওক্ত সভাটি স্বাস্থ্যমন্ত্রনালয়ের মাসিক সভায় সাথে যুক্ত হয়।

এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অতিরিক্ত সচিব আসাদুল ইসলাম বলেন, চাঁদপুরে চিকিৎসা সেবার মান অনেক ভালো অবস্থানে রেয়েছে।

এখানে পৌরসভার চেয়ারম্যান সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবার ব্যপারে সহযোগিতা করছে যেনে আমি খুশি হয়েছি। স্বস্থ্যসেবা সকল মানুষের কাছে পৌঁছে দিতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। আমি আশা করি পৌর মেয়র যাতে হাসপাতালের তত্ত্ববধায়ক সহ চিকিৎসকদের সাথে সমন্বয় করে এখানের চিকিৎসা সেবার বিষয়ে খোঁজ খবর রাখে।

চিকিৎসা ব্যবস্থা কমিউনিটি সার্পোট কমিটির চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র আলহাজ্জ নাছির উদ্দিন আহমেদ বলেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা সেবার উন্নতি করতে এই কমিটি গঠন করা হয়েছে। আমরা এই কমিটির মাধ্যমে একটি পাইলট প্রকল্প হাতে নিয়েছি। যার মাধ্যমে অনেক কাজ হচ্ছে এবং অনেক কাজ বাস্তাবায়নের প্রক্রিয়ায় রয়েছে। হাসপাতালটির পরিবেশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে এবং হাসপালের আঙিনায় ট্রাফিক ব্যবস্থা সুন্দর করতে চাঁদপুর পৌরসভা কাজ করছে।

এসময় সভায় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মতিউর রহমান, আড়াইশ’ শয্যার সরকারি হাসপাতালে তত্ত্ববধায়ক প্রদীপ কুমার দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, জেলা বিএনএ’র সাধারণ সম্পাদক ডা. মাহমুদুননবী মাসুম, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া, চাঁদপুর ৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপির পক্ষে অ্যাড. সাইফুদ্দিন বাবু, সিভিল সার্জন কার্যালয়েল চিকিৎসক ডা. আশরাফ আহমেদসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্থাস্থ্য মন্ত্রনালয়ে মাসিক সভার সাথে চাঁদপুর ছাড়াও দেশের অন্যান্য জেলাগুলো যোগ দেয়। এসময় স্বাস্থ্যমন্ত্রণালয়ে অন্যান্য ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply