Home / চাঁদপুর / চ্যানেল আই-এর ১৮ বছর পূর্তিতে চাঁদপুরে আলোচনা সভা
চ্যানেল আই-এর ১৮ বছর পূর্তিতে চাঁদপুরে আলোচনা সভা

চ্যানেল আই-এর ১৮ বছর পূর্তিতে চাঁদপুরে আলোচনা সভা

বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এর ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রোববার (২ অক্টোবর) সকাল ৯টায় চাঁদপুরে মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

চ্যানেল আই দর্শক ফোরামে চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আল মামুনের সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরীর উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘চ্যানেল আই আজ অষ্টাদর্শী ও প্রাপ্ত বয়স্ক হয়েছে। জাতীয় দিবসগুলো যেভাবে চ্যানেল আইন সম্প্রচার করে তা সত্যিই প্রশংসিত। বর্তমান সরকার দেশকে সর্বক্ষেত্রে এগিয়ে নিয়ে যাচ্ছে। শিক্ষাক্ষেত্রে সরকার অনেক ভূমিকা রাখছে। চ্যানেলটি বাংলাদেশে প্রথম টকশোর প্রথা চালু করেছিল। চ্যানেল আই এর শাইখ সিরাজ মাটি ও মানুষের কথা যেভাবে কৃষির মাধ্যমে প্রচার করে থাকে তাতে করে কৃষকরা এখন উন্নত ফসল ফলাতে পারছে।’

এ সময় আরো বক্তভ্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, চ্যানেল আই দর্শক ফোরামে যুগ্ম সম্পাদক জাকির হোসেন মৃধা, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম সাহা, রফিকুল ইসলাম প্রমুখ।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৯:০০ পিএম, ০২ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply