Home / উপজেলা সংবাদ / কচুয়া / সাচার উচ্চ বিদ্যালয়ের কমিটি নির্বাচনের মনোয়নপত্র সংগ্রহ
সাচার উচ্চ বিদ্যালয়ের কমিটি নির্বাচনের মনোয়নপত্র সংগ্রহ

সাচার উচ্চ বিদ্যালয়ের কমিটি নির্বাচনের মনোয়নপত্র সংগ্রহ

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচার উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য (ম্যানেজিং) কমিটি নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহের দ্বিতীয় দিন সোমবার (১৯ সেপ্টেম্বর) ৮জন প্রার্থী ফরম সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ দিন।

দিনভর প্রিজাইডিং কর্মকর্তার পক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু প্রার্থীদের ফরম বিতরণ করেন।

অভিভাবক সদস্য ফরম উত্তোলন করেছেন যারা- এরা হচ্ছেন, বর্তমান সদস্য মোঃ মনির হোসেন মেম্বার, মোঃ মোস্তফা কামাল, মোঃ বাবুল ভূইয়া, মোঃ জামাল হোসেন, মীর মোঃ আমির হোসেন, মোঃ সফিকুল ইসলাম, মোঃ কামাল হোসেন ও মোঃ শাহজাহান মিয়া। নির্বাচনে মোট ১ হাজার ৯শ’ ৮০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। ফরম সংগ্রহের পর পর প্রার্থীরা প্রচারনায় নেমে পড়েন।

সদস্যপদে এক ডজনেরও বেশী প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে।

বিদ্যালয় সূত্রে জানাগেছে, আগামী ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার মনোনয়ন পত্র বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, ২৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহার ও আগামী ০৮ অক্টোবর সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু চাঁদপুর টাইমসকে জানান, ‘বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন গণতান্ত্রিক প্রক্রিয়ায় সম্পন্ন করার লক্ষ্যে আমাদের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি হাতে নেয়া হয়েছে। অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন গ্রহণের লক্ষ্যে প্রশাসন, রাজনীতিবিদ, সাংবাদিক, অভিভাবক ও এলাকাবাসীর সর্বাত্বক সহযোগিতা কামনা করছি।’

সাচার উচ্চ বিদ্যালয়ের কমিটি নির্বাচনের মনোয়নপত্র সংগ্রহ

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

Leave a Reply