Home / সারাদেশ / ব্যালটে সিল মারায় প্রিজাইডিং অফিসার আটক
ব্যালটে সিল মারায় প্রিজাইডিং অফিসার আটক

ব্যালটে সিল মারায় প্রিজাইডিং অফিসার আটক

ব্যালট পেপারে সিল মারার অভিযোগে যশোরের দুইটি ইউনিয়নের দুই ভোটকেন্দ্রের একজন প্রিজাইডিং অফিসার, দুইজন সহকারী প্রিজাইডিং অফিসার ও এক প্রার্থীর পোলিং এজেন্টকে আটক করেছে পুলিশ। একই সাথে অনিয়ম হওয়া ওই দুই ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রেখেছে প্রশাসন।

বৃহস্পতিবার যশোর সদরের চুড়ামনকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও কাশিমপুর ইউনিয়নের বিজয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সোহেল হাসান।

আটককৃতরা হলেন- চুড়ামনকাটি কেন্দ্রর সহকারী প্রিজাইডিং অফিসার শেখ আব্দুল্লাহ বিন আকবর ও শুকুর আলী নামে এক মেম্বার প্রার্থীর পোলিং এজেন্ট মঈদুল ইসলাম। কাশিমপুরের বিজয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রফিকুল ইসলাম ও সহকারী প্রিজাইডিং অফিসার ইসরাত জাহান।

মোবাইল স্ট্রাইকিং ফোর্সের দায়িত্বরত শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সকাল সাড়ে ৯টার দিকে চুড়ামনকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপারে সিল মারার খবর পেয়ে তারা ম্যাজিস্ট্রেট আব্দুস সালামের নেতৃত্বে সেখানে উপস্থিত হন। তখন নৌকা ও টিউবওয়েল প্রতীকে সিল মারার সময় হাতেনাতে ধরা পড়ে সহকারী প্রিজাইডিং অফিসার শেখ আব্দুল্লাহ বিন আকবর ও মেম্বার প্রার্থীর পোলিং এজেন্ট মঈদুল ইসলাম। পরে তাদের আটক করে সেখানে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়।

যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল হাসান জানান, যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের বিজয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারের জিম্মায় সিল মারা ব্যালট পেপার পান। তখন তাদের আটক করে ভোট গ্রহণ স্থগিত রাখা হয়।

||আপডেট: ০১:৪০  অপরাহ্ন, ৩১ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস /এমআরআর