Home / চাঁদপুর / চাঁদপুরে ‘বেয়াদবী’ করাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ১
Sanggorsho
প্রতীকী ছবি।

চাঁদপুরে ‘বেয়াদবী’ করাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত ১

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে মোফাজ্জল নামে একজন আহত হয়েছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, ১৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) আরজু, বাপ্পি ও সোলেমান খান ৭/৮ জন লোক নিয়ে বাদী মোফাজ্জল হোসেনের দোকান ‘শ্রাবণী টেলিকমে’ ঢুকে হামলা চালিয়ে মোফাজ্জলকে মেরে আহত করে। এ সময় মোফাজ্জলের লোডের মোবাইল ও বিকাশের মোবাইল ছিনিয়ে নেয় এবং নগদ ৪ লক্ষ টাকা নিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী মোফাজ্জলকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আরজু খান সিনিয়র একজন লোক। তাকে সম্মান না দিয়ে তার সাথে ‘বেয়াদবী’ করে মোফাজ্জলের ভাই আফজাল। এ নিয়ে কথাকাটাকাটি হয়। পরবর্তীতে মোফাজ্জল বিবাদে জড়িয়ে যায়। দু’পক্ষের হাতাহাতি হয়। টাকা পয়সা নেয়ার কথা কিংবা বিকাশের মোবাইল নেয়ার ব্যাপারে তারা কিছুই জানে না। তবে আরজু খান ওই ধরনের লোক নয়।

এ বিষয়ে আফজাল জানায়, আমি আরজু ভাইকে সম্মান করি। আমি উনার সাথে বেয়াদবী করিনি। কিন্তু উনি মনে করেছেন আমি বেয়াদবী করেছি। তাই উনি আমাকে মেরেছেন পরবর্তীতে আমার ভাইকে মেরেছেন এবং আমাদের দোকান থেকে টাকা ও মোবাইল নিয়ে গেছে।

ক্রাইম রিপোর্টার || আপডেট: ১১:০৮ অপরাহ্ন, ১৬ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

এমআরআর