Home / চাঁদপুর / ঢাকাস্থ চাঁদপুর সমিতির শীতবস্ত্র বিতরণ
ঢাকাস্থ চাঁদপুর সমিতির শীতবস্ত্র বিতরণ

ঢাকাস্থ চাঁদপুর সমিতির শীতবস্ত্র বিতরণ

মেঘনা পাড়ের অসহায় শীতার্তদের পাশে দাঁড়ালো ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতি ও সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুরের কৃতি সন্তান আবুল কালাম জমাদার। বৃহস্পতিবার চাঁদপুর জেলা সমিতি ও নিজ আর্থায়নে যৌথভাবে ১০নং লক্ষ্মীপুর মডেল ও ইব্রাহিমপুর ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

তিনি আসহায় মানুষদের শুধূ মাত্র শীতবস্ত্র কম্বলই দেননি, দারিদ্র পল্লীর সুবিধা বঞ্চিত শিশু-কিশোদের মুখেও হাসি ফোটালেন বিভিন্ন ক্রীড়া সামগ্রী উপহার দিয়ে।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির কর্মকর্তা ও সদস্যদের অনুদানে বিভিন্ন ইউনিয়নে ২হাজার কম্বল শীতবস্ত্র বিতরণ করা হয়।

এদিন সকালে রামদাসদী, কমলাপুর ও বহরিয়া নদীর পাড় এবং বেলা ১২টায় ইব্রাহীমপুর ঈদগাহ্ বাজার হিন্দুলী গ্রামে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র ২শ’ কম্বল বিতরণ করেন।

এছাড়াও তিনি হিন্দুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইব্রাহিমপুর ইসলামিয়া মাদ্রাসাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান এবং গ্রামের শিশু-কিশোর মাঝে ক্রীড়া সামগ্রি, জার্সি, ট্রাউজার, ক্রিকেট ব্যাট, বল বিতরণ করেন। শীতবস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, শহীদ ফারুক, আব্দুল মোতালেব জমাদার, সাংবাদিক মিজানুর রহমান, ইসমাইল গাজী, কাজী আব্দুস সোবাহান, আঃ রশীদ জমাদার প্রমুখ।

বাংলাদেশ জাতীয়তাবাধী মৎস্যজীবীদল চাঁদপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আবুল কালাম জমাদার পেশায় একজন ব্যাবসায়ী ও সমাজ সেবক।

শীত বস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণকালে তিনি বলেন, আমি গ্রামের ছেলে গ্রামের মানুষ ও শিশু-কিশোদের কষ্ট আমি বুঝি। আমি কোনো ধনাঢ্য পরিবারের সন্তান নই। সাধারণ পরিবারের ছেলে। আমি আমার সামর্থ অনুযায়ী এসব মানুষদের পাশে দাড়ানো চেষ্ঠা করেছি মাত্র। আপনারা আমার জন্য দোয়া করবেন। যদি আল্লাহ আমাকে সামর্থ দেন তো আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

।।আপডেট : :০ এএম, ১৫ জানুয়ারি ২০১৫, শুক্রবার
ডিএইচ