Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ
হাজীগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

হাজীগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

আসন্ন হাজীগঞ্জ পৌর নির্বাচনে বর্তমান মেয়র আবদুল মান্নান খান বাচ্চুর বিরুদ্ধে গত ক’দিনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হেলাল উদ্দিন মজুমদার মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে কান না দিতে পৌরবাসীর প্রতি আহবান জানিয়েছেন বর্তমান পৌর মেয়র আবদুল মান্নান খান বাচ্চু।

তিনি (রোববার) সাংবাদিকদের মাধ্যমে পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, আমি গত ১১ বছর ধরে পৌরবাসীর সেবায় নিয়োজিত ছিলাম। এর আগে আমি একজন নামকরা স্বনামধন্য ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছি। আমার অর্জিত সম্পদ যতটুকু গড়ে উঠেছে তা একমাত্র হালাল ব্যবসার মাধ্যমে সম্ভব হয়েছে। আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে হলফনামা আমার এবং পরিবারের যতটুকু স্থাবর-অস্থাবর সম্পত্তি রয়েছে তার আয়কর কাগজপত্রসহ নির্বাচন কমিশনে দাখিল করেছি। কমিশন এর সত্যতা পেয়ে আমাকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। অথচ একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে গত ক’দিন ধরে মিথ্যা অপপ্রচার ছড়িয়ে জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন করার পাঁয়তারা চালিয়ে আসছে। আমি মেয়রের দায়িত্বরত অবস্থায় পৌরবাসীর আমানত কখনো খেয়ানত করিনি। সেই বিশ্বাসে বলতে পারি পৌরবাসী এ সব অপপ্রচারে কান দেবেন না।

প্রসঙ্গত, হাজীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন পান বর্তমান মেয়র ও সাবেক উপজেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান খান বাচ্চু। বিএনপি থেকে দলীয় টিকেট না পাওয়া হেলাল উদ্দিন মজুমদার স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়রের বিরুদ্ধে নানা তথ্য ও সম্পদ লুকোচুরির অভিযোগে নির্বাচন কমিশনে অভিযোগ করেন। কমিশন তা আমলে না নেওয়ায় বর্তমানে জনসম্মুখে মেয়রের বিরুদ্ধে নানা অপপ্রচার রটিয়ে আসছে বলে অভিযোগ করেন তিনি।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:২৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫, সোমবার

এমআরআর